• মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০ তিন দিনের রিমান্ডে শারমিন করোনাভাইরাসে আরও অর্ধশত মৃত্যু করোনায় ২৪ ঘণ্টায় ৪২ মৃত্যু, শনাক্ত ২৭৪৪ সরকারের পদক্ষেপে দেশ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ : প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩০৫৭ সাবরিনার জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ
৩২১

অটোয় ফেলে যাওয়া ৬১ লাখ টাকা উদ্ধার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ জুন ২০২০  

চাঁদপুরে থানা ও গোয়েন্দা পুলিশের সাঁড়াশি অভিযানে খোয়া যাওয়া ৬১ লাখ টাকা মাত্র ৭ ঘণ্টার মধ্যে উদ্ধার হয়েছে। রোববার (২১ জুন) সন্ধ্যা ৭টায় চাঁদপুর শহরের পুরানবাজার এলাকা থেকে এই ঘটনায় জড়িত সজিব নামে এক অটোরিকশা চালককেও আটক করা হয়েছে।

চাঁদপুর সদর থানার ওসি মো. নাসিমউদ্দিন জানান, রোববার বেলা ১১টায় শহরের পৌরসভা কার্যালয়ের পাশে ইউসিবিএল ব্যাংক থেকে বিকাশ এজেন্টের একজন কর্মী ৬১ লাখ টাকা তুলেন। পরে ব্যাটারিচালিত একটি অটোরিকশা নিয়ে শহরের জোড় পুকুরপাড়ে যান তিনি। এসময় ভুল করে টাকাভর্তি লাল রঙের ভ্যাগটি অটোরিকশায় রেখে তিনি নেমে যান। তারপরই টাকাসহ ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অটোচালক।

এই ঘটনার পর বিকাশের স্থানীয় এজেন্ট আলমগীর আলম জুয়েলসহ ওই কর্মী সদর মডেল থানায় ছুটে যান। পরে ঘটনাস্থলে পৌঁছে সেখানে থাকা সিসিক্যামেরার ফুটেজ দেখে শহরের বিভিন্নস্থানে থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান শুরু করে।

অভিযানের এক পর্যায়ে সন্ধ্যা ৭টায় সেই ৬১ লাখ টাকার সন্ধান পায় পুলিশ। পরে শহরের পুরানবাজার থেকে টাকাসহ সজিব নামে অটোরিকশা চালককে থানায় নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

তিনি বলেন, একজন যাত্রী নেমে যাবার পর তার সঙ্গে থাকা ব্যাগটি না ফিরিয়ে দিয়ে অটোরিকশা চালক সজিব কেন তার বাসায় টাকা নিয়ে গিয়েছিল তাও খতিয়ে দেখছে পুলিশ।

অন্যদিকে, দ্রুত সময়ে টাকা উদ্ধার করে দেবার জন্য পুলিশকে ধন্যবাদ জানান বিকাশের এজেন্ট আলমগীর আলম জুয়েল। একই সঙ্গে এই বিষয় প্রতিনিয়ত খোঁজ খবর নেয়ার জন্য অতিরিক্ত পুলিশ সুপার (দপ্তর) মো. আসাদুজ্জামানের প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি।

এদিকে, খোয়া যাওয়া মোটা অঙ্কের টাকা উদ্ধারের বিষয় চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, সবস ময় দায়িত্ব নিয়েই মানুষের জন্য কাজ করছে পুলিশ। সেই ধারাবাহিকতা ধরেই একজন মানুষের পাশে এভাবে ছুটে গেছেন পুলিশ বাহিনী। এই জন্য সদর মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের সদস্যদের ধন্যবাদ জানান জেলা পুলিশ সুপার।

এই বিভাগের আরো খবর