• মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড পটুয়াখালীতে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত
৭৪

অনাথ শিশুদের জন্য সরকারী তহবিল থেকে ৫ টন চাল দেয়া হবে-এমবি মুহিব

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধিঃ কুয়াকাটা একটি আর্ন্তজাতিক মানের পর্যটন কেন্দ্র। সৈকতের পাশেই রয়েছে মসজিদ ও মন্দির। এই দুইটি ধর্মীয় প্রতিষ্ঠানকে দৃষ্টি নন্দনীয় হিসাবে গড়ে তোলার জন্য আমি আগামী সংসদে উত্থাপন করবো। যাতে এই দুই প্রতিষ্ঠান পর্যটকদের আকৃষ্ট করে। পর্যটন নগরী কুয়াকাটা সৈকত সংলগ্ন শ্রীশ্রী রাধাকৃঞ্চ মন্দিরসহ কুয়াকাটার চারটি মন্দির পরির্দশন শেষে এসব কথা বলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিবুর রহমান মহিব। এসময় তিনি আরো বলেন, শ্রীশ্রী সেবাশ্রমে অনাথ শিশুদের জন্য সরকারী তহবিল থেকে ৫টন চাল দেয়া হবে।
শ্রী শ্রী রাধাকৃঞ্চ মন্দির এর সভাপতি ও কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারের সভাপত্তিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আয়ামীলীগের সাধানর সম্পাদক রাকিবুল আহসান, সাবেক উপজেলা চেয়াম্যান আ. মোতালেব তালুকদার, কুয়াকাটার পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগে সভাপতি আ. বারেক মোল্লা, সাবেক অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখাসহ উপজেলার আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর