• বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ১৪৭২ পাপিয়া দম্পতির ২৭ বছরের কারাদণ্ড আইন সংশোধনে প্রধানমন্ত্রী নিজেই উদ্যোগ নিয়েছেন: কাদের

অস্ত্রসহ ছাত্রদল নেতা আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

কিশোরগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক এদদাদুল হককে আটক আটক করেছে র‌্যাব। শনিবার (১৭ অক্টোবর) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ রাজকুন্তি গ্রামে অস্ত্রসহ তাকে আটক করে র‌্যাব-১৪।

আটক এমদাদ দক্ষিণ রাজকুন্তি গ্রামের আবুল হাশেমের ছেলে।

র‌্যাব জানায়, ছাত্রদল নেতা এমদাদ অনেক দিন ধরে এলাকায় অস্ত্র দেখিয়ে প্রভাব বিস্তার করছিল। শনিবার ভোরে গোপন খবরের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় বাড়ির একটি বসতঘর থেকে দেশে তৈরি একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। আটক করা হয় এমদদাদকে।

র‌্যাব জানায়, আটককৃত এমদাদ আগ্নেয়াস্ত্র দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করছিল বলে স্বীকার করেছে। এ ব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।