মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জনসভায় কথা বলার ভয় কাটিয়ে ওঠার উপায় নৌ স্বাধীনতায় বিশ্বাস করে ভারত: রীভা গাঙ্গুলি নাসের আল-খেলাইফি: জেলে থেকে ফরাসি ফুটবলের ‘সম্রাট’ এজেন্টদের টাকা দিয়ে মালয়েশিয়া গেলে পুনঃনিয়োগের অনুরোধ প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করলে ক্ষমা করা হবে না: কাদের র‌্যাব-৮ এর অভিযানে ১১,৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার ট্রেন দুর্ঘটনা : তূর্ণা নিশীথার মাস্টার-সহকারী মাস্টার বরখাস্ত মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা : রাজস্ব কর্মকর্তার কারাদণ্ড ঘূর্ণিঝড় বুলবুল : কৃষি ফসলের ক্ষতি ২৬৩ কোটি টাকা চার দিনের সফরে আজ নেপাল গেলেন রাষ্ট্রপতি ট্রেন দুর্ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীর শোক শুধু কৃষিতে নির্ভর না করে শিল্প উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী রেল দুর্ঘটনা: সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ ৬ ঘণ্টা পর চালু হলো ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ ট্রেন দুর্ঘটনায় নিহতের পরিবারকে ১ লাখ,আহতদের ১০ হাজার দেয়ার ঘোষণা নুসরাত হত্যা:ফাঁসির আসামিদের পাঠানো হলো কুমিল্লা কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুর্ঘটনাস্থলে রেলমন্ত্রী দুই ট্রাভেল এজেন্সিতে র‌্যাবের অভিযান, ১০৫০ পাসপোর্ট জব্দ কসবায় ট্রেন সংঘর্ষে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক আজ ভয়াল ১২ নভেম্বর
৬০

ইলিশে ভোজন

ইলিশ ডিম ভূনা

আকাশলীনা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

উপকরণঃ

ইলিশ মাছের আস্ত ডিম-৪ পিস, পেয়াজ কুচি-১/২ কাপ, পেয়াজ বাটা-২ টেবিল চামচ, ধনেপাতা-১ চা চামচ, মরিচ গুড়া-১ চা চামচ, লবণ- স্বাদমতো, হলুদ গুড়া-১/২ চা চামচ,পানি-১/২ কাপ, তেল-৩ টেবিল চামচ, আস্ত কাঁচা মরিচ-৪টি।

প্রণালীঃ

তেল গরম করে পেয়াজ কুচি দিন।নেড়েচেড়ে পেয়াজ হালকা নরম হলে পেয়াজ বাটা ও অন্যান্য গুড়া মশলা দিয়ে কসান। সামান্য পানি ও লবণ দিয়ে কসান। ডিম গুলো দিয়ে এপিঠ-ওপিঠ ঘুরিয়ে ভালো করে কসিয়ে পানি দিন। ঢেকে ৫/৬ মিনিট রান্না করুন।গা মাখা ঝোল হলে আস্ত কাঁচা মরিচ দিয়ে ঢেকে ১ মিনিট পর নামিয়ে নিন। গরম ভাতের সঙ্গে পরিবেশন করুন।