শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সরকার আলেমদের সঙ্গে নিয়ে দেশের উন্নয়ন করতে চায়: ধর্ম প্রতিমন্ত্রী নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার চালের বাজার অস্থিতিশীল করলে কাউকে ছাড় নয়: খাদ্যমন্ত্রী ভারত মুক্তিযুদ্ধের সময় পাশে ছিল তা ভুলিনি: প্রধানমন্ত্রী চিকিৎসকদের নৈতিক শিক্ষা খুবই প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী সামাজিক মাধ্যমে গুজব বন্ধে বিধিমালা হচ্ছে- তথ্যমন্ত্রী শুক্রবারের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে: কাদের ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করলেন শেখ হাসিনা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
১৪৫

ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

 

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে। রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় সংশ্লিষ্ট সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সম্প্রতি ক্যাসিনোর বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শুদ্ধি অভিযানে যুবলীগের বেশ কয়েকজন বড় নেতা গ্রেফতার হয়েছেন। ক্যাসিনোকাণ্ডে বিতর্কিত হয়েছেন সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীও। তার দেশত্যাগের বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পাশাপাশি তার ব্যাংক হিসাবও তলব করা হয়েছে। এরপর থেকে ওমর ফারুককে যুবলীগের কোনো কার্যক্রমে দেখা যাচ্ছে না। দেশে তার অবস্থানের ব্যাপারটিও ধোঁয়াশা। তাকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

যুবলীগের কার্যক্রমে গতি ফেরাতে এবং বিতর্কিত নেতাদের সরানোর সিদ্ধান্ত নেয় সংগঠনের অভিভাবক ক্ষমতাসীন আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্ব।

এই বিভাগের আরো খবর