মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এজেন্টদের টাকা দিয়ে মালয়েশিয়া গেলে পুনঃনিয়োগের অনুরোধ প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করলে ক্ষমা করা হবে না: কাদের র‌্যাব-৮ এর অভিযানে ১১,৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার ট্রেন দুর্ঘটনা : তূর্ণা নিশীথার মাস্টার-সহকারী মাস্টার বরখাস্ত মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা : রাজস্ব কর্মকর্তার কারাদণ্ড ঘূর্ণিঝড় বুলবুল : কৃষি ফসলের ক্ষতি ২৬৩ কোটি টাকা চার দিনের সফরে আজ নেপাল গেলেন রাষ্ট্রপতি ট্রেন দুর্ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীর শোক শুধু কৃষিতে নির্ভর না করে শিল্প উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী রেল দুর্ঘটনা: সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ ৬ ঘণ্টা পর চালু হলো ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ ট্রেন দুর্ঘটনায় নিহতের পরিবারকে ১ লাখ,আহতদের ১০ হাজার দেয়ার ঘোষণা নুসরাত হত্যা:ফাঁসির আসামিদের পাঠানো হলো কুমিল্লা কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুর্ঘটনাস্থলে রেলমন্ত্রী দুই ট্রাভেল এজেন্সিতে র‌্যাবের অভিযান, ১০৫০ পাসপোর্ট জব্দ কসবায় ট্রেন সংঘর্ষে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক আজ ভয়াল ১২ নভেম্বর সংসদে বাংলাদেশের পতাকবাহী জাহাজ (সুরক্ষা) বিলের রিপোর্ট উপস্থাপন মডেল ফার্মেসী উদ্বোধন করেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মুজিব বর্ষ উদযাপনে ভারতের আগ্রহ রয়েছে: রাম মাধব
১৭

কলাপাড়ায় জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্তের অভিযোগে আটক ৪

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

পটুয়াখালীর কলাপাড়ার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামে এক জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (৬ নভেম্বর) দুপুরে স্থানীয়দের সহায়তায় এ চার যুবককে আটক করে পুলিশ।

পরে সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশের আদালতে অভিভাবকের জিম্মায় মুচলেকা দিয়ে আটককৃতদের ছেড়ে দেয়া হয়।

আটককৃতরা হলো লোন্দা গ্রামের দেলোয়ার হোসেন খানের ছেলে সজিব, ফেরদৌস, সুজন ও তাপ বিদ্যুত কেন্দ্রের শ্রমিক বিল্লাহ।

জানা যায়, বুধবার সকালে লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে ওই ছাত্রী পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে কাগজে মোবাইল নম্বর লিখে ছুড়ে দিয়ে প্রেম নিবেদন করে লোন্দা গ্রামের দেলোয়ার হোসেন খানের ছেলে সজিব। এ সময় তার সাথে ছিল দুই ভাই ফেরদৌস, সুজন ও তাপ বিদ্যুত কেন্দ্রের শ্রমিক বিল্লাহ।

পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে স্কুলছাত্রী বিষয়টি স্থানীয় গ্রামবাসীদের এবং বাবা-মাকে জানায়।

পরে স্কুলছাত্রীর বাবা বিষয়টি স্থানীয় ইউপি সদস্য রাসেল মৃধা জানালে তিনি কলাপাড়া থানা পুলিশকে ঘটনাটি জানান। তাৎক্ষণিক পুলিশ চার যুবককে আটক করে।

আটক যুবকদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভবিষতে আর উত্ত্যক্ত করবে না জানিয়ে সজিব, ফেরদৌস ও সুজনের পিতা দেলোয়ার হোসেন খান মুচলেকা দিলে তাদের ছেড়ে দেয়া হয়।

স্কুলছাত্রীর বাবা জানায়, বিভিন্ন সময় সজিব ও তার সহযোগীরা তার মেয়েকে উত্ত্যক্ত করতো।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ জানান, সজিব ও তার সহযোগীরা ভবিষ্যতে কিশোরীকে আর উত্ত্যক্ত করবে না এমন মুচলেকা দেয়ায় অভিভাবকের জিম্মায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর