• মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ৬৪ মৃত্যু, শনাক্ত ৩৬৮৩ শিগগিরই আরও ৪ হাজার নার্স নিয়োগ: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, শনাক্ত ৪০১৪ অর্ধশত যাত্রী নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চডুবি, উদ্ধার কাজ চলছে
১৬৪৫

কলাপাড়ায় নৌকার ক্যাম্প,বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

অনলাইন ডেস্ক// পটুয়াখালীর কলাপাড়ায় নৌকা মার্কার নির্বাচনী ক্যাম্পের পাশাপাশি বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর ছবি ভাঙচুর করা হয়েছে। এ সময় একটি মোটরসাইকেলও ভেঙে দেওয়া হয়। আহত হয় ১০ থেকে ১২ জন।
শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মস্তফাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এই ঘটনায় মারাত্মক আহত অবস্থায় হুমায়ুন কবিরকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরো আহত হয়েছেন, সোবাহান রাঢ়ী, আলমগীর হোসেন, আইয়ুব আলী ফরাজী, নাসির হাওলাদার। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৪০-৫০ জনকে আসামি করে মামলা হয়েছে। রাতেই ধানের শীষের সমর্থক মো. মাসুম এবং মিলন মৃধা, হাসান আকন, কাদের খান, মোকছেদ হাওলাদারকে আটক করা হয়।
হামলার শিকার মো. আলমগীর জানায়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে প্রতিদিনের নৌকার সমর্থনে মিছিল করা হয় মস্তফাপুর বাজারে। এ সময় সামসুন্নাহার দাখিল মাদ্রাসার ভিতর থেকে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এ সময় বিএনপি নেতা আলম হাওলাদারের নেতৃত্বে আলমগীর মৃধা, মনির মৃধা, ইউনুচ খান, মুজাম্মেল, রেজাউল খান, মহিব উদ্দিনসহ ৩০/৩৫ জন নির্বাচনী অফিসে ভাঙচুর চালায়।
তবে বিএনপির প্রার্থী এবিএম মোশারফ হোসেন বলেছেন, ‘দেশের বর্তমান যে পরিস্থিতি তাতে বিএনপির নেতা-কর্মীদের ভাঙচুর করা অসম্ভব। এটি সাজানো নাটক। নির্বাচনে বিএনপি যাতে মাঠে না থাকতে পারে তার জন্য পরিকল্পিত এ ঘটনা সাজানো হয়েছে।’
কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব এস এম রাকিবুল আহসান বলেন, ‘বিএনপি রাজনৈতিক চরিত্র নাই। মিথ্যা ছাড়া তাদের কোন বক্তব্য নাই।’
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৪০/৫০ জনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। ইতিমধ্যে পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এই বিভাগের আরো খবর