বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী পটুয়াখালীতে বাস চলাচল শুরু রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় গলাচিপায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত
১১৩৭

কলাপাড়ায় ৪০ হাজার ইয়াবাসহ বাবা-ছেলে আটক

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় একটি বাড়িতে খাটের নিচে মাটি খুঁড়ে পাওয়া গেছে ৪০ হাজার ইয়াবা। এ ঘটনায় বাবা-ছেলেসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোররাত চারটার দিকে উপজেলার চাকামইয়া ইউনিয়নের নেওয়াপাড়া গ্রাম থেকে এসব ইয়াবা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার করা চারজন হলেন মো. ইউসুফ তালুকদার (৭০), তাঁর ছেলে মো. আলমাছ তালুকদার (৪৩), ইয়াবা ব্যবসার সহযোগী সুমন (২৭) ও মুসা (৩২)। ইউসুফ তালুকদারের আরেক ছেলে বনি আমিন (৩৫) ইয়াবার মূল কারবারি। তিনি পলাতক।

কলাপাড়া থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরে ইউসুফ তালুকদারের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় কক্ষের খাটের নিচের মাটি খুঁড়ে ৪০ হাজার ইয়াবা জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বনি আমিন পালিয়ে যান।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে এ চক্রটি ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। পুলিশ ক্রেতা সেজে চক্রটিকে ধরে। আটকের পর জিজ্ঞাসাবাদে ইউসুফ তালুকদার জানান, তাঁর ছেলে বনি আমিন মূলত এ ব্যবসার সঙ্গে জড়িত। তাঁর দেওয়া তথ্য অনুসারে ঘরের খাটের নিচে মাটি খুঁড়ে একাধিক প্লাস্টিকের প্যাকেটে ৪০ হাজার ইয়াবা জব্দ করা হয়। পুলিশের জব্দ তালিকায় ইয়াবাগুলোর দাম দেখানো হয়েছে ১ কোটি ২০ লাখ টাকা।

কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলীর নেতৃত্বে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) মো. আশাদুর রহমান, উপপরিদর্শক (এসআই) মো. আবুল হোসেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) তাওহীদ ও জামান এবং কনস্টেবল রফিকুল ইসলাম এ অভিযানে অংশ নেন।

অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী বলেন, এই ইয়াবা চক্রের মূল হোতা বনি আমিনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বনি আমিন সাগরপথে কক্সবাজারে আসা ইয়াবা নিয়ে এসে মজুত করতেন বাড়িতে। তাঁর বাবা ও বড় ভাই পাইকারি দরে সেই ইয়াবা বিক্রি করতেন। দীর্ঘদিন ধরে তাঁরা এ ব্যবসা চালাচ্ছিলেন। তিনি জানান, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

এই বিভাগের আরো খবর