• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড পটুয়াখালীতে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর
১২৭৮

কলাপাড়ায় ৪০ হাজার ইয়াবাসহ বাবা-ছেলে আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় একটি বাড়িতে খাটের নিচে মাটি খুঁড়ে পাওয়া গেছে ৪০ হাজার ইয়াবা। এ ঘটনায় বাবা-ছেলেসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোররাত চারটার দিকে উপজেলার চাকামইয়া ইউনিয়নের নেওয়াপাড়া গ্রাম থেকে এসব ইয়াবা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার করা চারজন হলেন মো. ইউসুফ তালুকদার (৭০), তাঁর ছেলে মো. আলমাছ তালুকদার (৪৩), ইয়াবা ব্যবসার সহযোগী সুমন (২৭) ও মুসা (৩২)। ইউসুফ তালুকদারের আরেক ছেলে বনি আমিন (৩৫) ইয়াবার মূল কারবারি। তিনি পলাতক।

কলাপাড়া থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরে ইউসুফ তালুকদারের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় কক্ষের খাটের নিচের মাটি খুঁড়ে ৪০ হাজার ইয়াবা জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বনি আমিন পালিয়ে যান।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে এ চক্রটি ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। পুলিশ ক্রেতা সেজে চক্রটিকে ধরে। আটকের পর জিজ্ঞাসাবাদে ইউসুফ তালুকদার জানান, তাঁর ছেলে বনি আমিন মূলত এ ব্যবসার সঙ্গে জড়িত। তাঁর দেওয়া তথ্য অনুসারে ঘরের খাটের নিচে মাটি খুঁড়ে একাধিক প্লাস্টিকের প্যাকেটে ৪০ হাজার ইয়াবা জব্দ করা হয়। পুলিশের জব্দ তালিকায় ইয়াবাগুলোর দাম দেখানো হয়েছে ১ কোটি ২০ লাখ টাকা।

কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলীর নেতৃত্বে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) মো. আশাদুর রহমান, উপপরিদর্শক (এসআই) মো. আবুল হোসেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) তাওহীদ ও জামান এবং কনস্টেবল রফিকুল ইসলাম এ অভিযানে অংশ নেন।

অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী বলেন, এই ইয়াবা চক্রের মূল হোতা বনি আমিনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বনি আমিন সাগরপথে কক্সবাজারে আসা ইয়াবা নিয়ে এসে মজুত করতেন বাড়িতে। তাঁর বাবা ও বড় ভাই পাইকারি দরে সেই ইয়াবা বিক্রি করতেন। দীর্ঘদিন ধরে তাঁরা এ ব্যবসা চালাচ্ছিলেন। তিনি জানান, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

এই বিভাগের আরো খবর