বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
২৯৯

কাজ করছে না ফেসবুক ম্যাসেঞ্জার

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৮  

 

বিশ্বের নানা প্রান্তের ব্যবহারকারীরা ফেসবুক ম্যাসেঞ্জার ব্যবহার করতে পারছেন না বলে জানা গেছে। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকাল থেকেই এই অ্যাপটি ব্যবহার করা যাচ্ছে না। 

মাত্র এক সপ্তাহ আগে পুরোদিন অ্যাপটি ব্যবহার করা যায়নি। এক সপ্তাহের মাথায়ই আবারও এমনটা ঘটলো।

যুক্তরাজ্য, ইউরোপ, দক্ষিণ আমেরিকার কিছু অংশ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের পূর্ব-উপকূলে ব্যবহারকারীরা অ্যাপটি ব্যবহার করতে পারছে না। 

ফেসবুকের মূল সাইটে এই ধরনের সমস্যা দেখা দিলেও সেটি ব্যবহার করা যাচ্ছে।   

ফেসবুক ম্যাসেঞ্জার ব্যবহারকারীদের কেউ কেউ বলছেন, ম্যাসেঞ্জারে ম্যাসেজ পাঠাতে সমস্যায় পড়তে হচ্ছে। এছাড়া কারা অনলাইনে আছে সেটিও দেখা যাচ্ছে না। 

ডাউন ডিটেক্টরের তথ্যমতে, প্রায় ৪০ শতাংশ ব্যবহারকারী জানিয়েছেন, তারা অ্যাপটি ব্যবহার করতে পারছেন না। অন্যদিকে ৩২ শতাংশ ব্যবহারকারী ম্যাসেজ আদান-প্রদান করতে পারছেন না বলে জানিয়েছেন। এছাড়া ২৭ শতাংশ ব্যবহারকারী লগইন করতে পারছেন না বলেও জানিয়েছেন। 

ইতোমধ্যে সমস্যাটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, টুইটারে পোস্ট করেছেন অনেকে ব্যবহারকারী। সেখানে ম্যাসেঞ্জারের এমন সাময়িক বন্ধ হওয়ার বিষয়টি লিখেছেন তারা।

সকাল ১১ নাগাদ ৩১৫ জন ব্যবহারকারী ডাউন ডিটেক্টরে রিপোর্ট করেছেন বলে জানিয়েছে সাইটটি। তবে ঠিক কতজন ব্যবহারকারী অ্যাপটি ব্যবহার করতে পারছেন না তা জানা যায়নি। 

এই বিভাগের আরো খবর