• রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৭

  • || ১৬ রজব ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
দেশে কোনো গরিব মানুষ থাকবে না : তথ্যমন্ত্রী বেসরকারি চিকিৎসা সেবা ব্যয় নির্ধারণ শিগগিরই: স্বাস্থ্যমন্ত্রী জাটকা সংরক্ষণে কাল থেকে ৬ জেলায় মাছ ধরা নিষিদ্ধ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৩৮৫ আমরা শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়তে বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ৬০ কর্মদিবস পর পরীক্ষা: শিক্ষামন্ত্রী এ এক বদলে যাওয়া বাংলাদেশ: প্রধানমন্ত্রী উন্নয়নশীল দেশে উত্তরণের কৃতিত্ব নতুন প্রজন্মের : প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪০৭ উৎসবমুখর পরিবেশে হবে ৫ম ধাপের পৌরসভা নির্বাচন: কাদের মুজিবনগর-কলকাতা স্বাধীনতা সড়কের কাজ শেষ পর্যায়ে: এলজিআরডি মন্ত্রী রেলে ১২ হাজার লোক নিয়োগ দেয়া হবে: রেলপথ মন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪১০ বঙ্গবন্ধুর পরিবার সততা, মেধা ও সাহসের প্রতীক: কাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সময়সূচি প্রকাশ সাত কলেজের পরীক্ষা চলবে: শিক্ষা মন্ত্রণালয় করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪২৮ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সাধারণ মানুষও চিকিৎসা পাবেন: আইজিপি জনগণ ভালোবেসে আমাদের সরকার গঠনের সু্যোগ দিয়েছে: কাদের সাত কলেজের বিষয়ে সিদ্ধান্ত সন্ধ্যায়

‘ক্লাসরুম’ দিয়ে আবারো ফিরছেন জেমস

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১  

জেমস। গানের জগতে তিনি ‘গুরু নামেই পরিচিত। অনেকদিন ধরেই নেই কোন স্টেজ শো-তে। তার উপস্থিতির জন্য আকুল হয়ে আছে ভক্তদের মন। আবারো কবে বিশাল খোলা মাঠ মাততে আসবেন ‘গুরু’?

জেমস যখন গান শুরু করেন তখন চারিদিকে খালি তারই জয়ধ্বনি। কালো পাঞ্জাবি-চাদর, জিন্সের প্যান্ট, পায়ে কালো জুতা আর কাধেঁ ঝুলানো গিটারের সেই চিরচেনা অবয়বেই ধরা দেন নগরবাউল খ্যাত এই গায়ক। গাইতে শুরু করলেন তার দুষ্টু ছেলেদের জন্য একটার পর একটা পাগল করা গান। স্মৃতির রাজ্যে একটা সময় এমনই ছিল চিরচেনা দৃশ্যপট! 

সেই বিরতি কাটিয়ে তিনি ফিরছেন। ‘ক্লাসরুম’র দুষ্টু ছেলেদের গানে গানে মাতাতে হাজির হচ্ছেন খোলা ময়দানে। আসছে ১২ মার্চ ক্লাসরুম এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তি উপলক্ষে সব বন্ধু একত্রিত হবে মিরপুর ১৪ নম্বর পিএসসি কনভেনশন হলে। 

দিন নগরবাউল জেমসের পাশাপাশি স্টেজ মাতাবেন ডি জে রাহাত। আয়োজকদের মধ্যে রয়েছেন- ফাহিমুজ্জামান ফাহিম, মাসুদ রানা, সিরাজুল আজাদ, নিশাত, দেলোয়ার হোসেন, অ্যাডভোকেট মাশরাতসহ অনেকেই।

তারা বলেন, আমাদের সবার প্রিয় নগরবাউল জেমস! আমরা যার গান শুনে উন্মাতাল হয়ে যেতাম। সেই গুরু আসছেন গানে গানে মাতাতে। আসলে, সব বন্ধুকে একত্রিত করতেই আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে মাতামাতি আর হারিয়ে যেতে চাই সোনালি অতীতে।