• রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২ সাম্প্রদায়িক উগ্রবাদের বিষদাঁত ভেঙে দেওয়া হয়েছে: কাদের

গলাচিপায় অস্ত্র-গুলি ও জাল নোটসহ ১জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

র‌্যাব-৮, বরিশালের একটি আভিযানিক দল গতকাল ২৪ জুলাই বিকালে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন ৮নং বকুলবাড়িয়া ইউনিয়নের সৈয়দকাঠি গ্রামে অভিযান চালিয়ে মোঃ শাহিন মাতুব্বর(৩২), পিতাঃ নুরুল আলম মাতুব্বর ওরফে লাল মিয়া, সাংঃ সৈয়দকাঠী ৬নং ওয়ার্ড, থানাঃ গলাচিপা, জেলাঃ পটুয়াখালী’কে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে অস্ত্র-গুলি ও জাল টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ শাহিন মাতুব্বর(৩২) এর নিকট থেকে ১ টি ওয়ান শুটার গান, ৩ রাউন্ড কাতুর্জ এবং ৩ টি ৫০০ টাকা জালনোট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী একজন অস্ত্র ও জাল টাকার ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত ঘটনায় র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় অস্ত্র ও স্পেশাল পাওয়ার এ্যাক্ট আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।