বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
একজন মায়ের গল্প ইমিগ্রেশন: চোখের আইরিশের তথ্য দেবে ইসি তরুণদের দেখে আমি গর্বিত: সজীব ওয়াজেদ তিন হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বুধবার দলকে এগিয়ে নিতে কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-এমপি মুহিব বাংলাদেশকে উন্নয়নের মডেল করেছে স্থিতিশীল সরকার- আইন মন্ত্রী সেতু বিভাগ, পাট ও পিএসসিতে নতুন সচিব ঘুষের টাকাসহ দুদকের হাতে রাজস্ব কর্মকর্তা আটক আবারও ১৪ ভারতীয় জেলে আটক সাতটি অভ্যাস মানুষের ধ্বংস ডেকে আনে দেশজুড়ে তরুণদের প্রশিক্ষণ দেওয়া হবে: সজীব ওয়াজেদ চিফ হুইপের সঙ্গে ত্রিপুরা কংগ্রেসের চিফ হুইপের সাক্ষাৎ বাড়তি সুযোগের আশায় ভাসানচর যেতে রাজি রোহিঙ্গারা সরকার গঠনে ব্যর্থ হয়ে শেষমেশ পথ ছাড়লেন নেতানিয়াহু একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি কানাডায় আবারও জয়ী জাস্টিন ট্রুডো নকশা না মেনে গাড়ি নামালে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী গতিশীল নেতৃত্বের জন্য প্রধানমন্ত্রী এখন বিশ্ব নেতা- কাদের বছরের প্রতিটি দিনই সড়ক নিরাপদ রাখতে হবে: পলক অস্ত্র মামলায় কারাগারে পাগলা মিজান
৫২

গলাচিপায় শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  


পটুয়াখালীর গলাচিপায় সরকারি উদ্যোগে সরকারের ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচি বাস্তবায়নে হতদরিদ্রদের মাঝে গবাদি পশু এবং মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।  

শনিবার দুপুর ১২ টায় গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএম শাহজাদা এমপি। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের চেয়ারম্যান সচিব সামছুর রহমান, করপোরেশনের পরিচালক যুগ্ম সচিব মেহেদী হাসান, জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মো. মামুনুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.শাহীন শাহ, পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে। এতে সভাপতিত্ব করেন ইউএনও শাহ মো. রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে ১৬ জন হতদরিদ্রদের মাঝে ১৬ টি গরু, গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়, গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়, আটখালি মাধ্যমিক বিদ্যালয়, উত্তর চরখালি মাধ্যমিক বিদ্যালয় ও বিপিসি মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ জন ছাত্রীর মাঝে ৫০টি বাইসাইকেল, ৩০ টি মাধ্যমিক বিদ্যালয় ও  মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ক্রীড়া সামগ্রী, বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুলে ৭০ জোড়া বেঞ্চ, ১ টি ল্যাপটপ ও ১টি আলমিরা বিতরণ এবং অস্বচ্ছল ১০ জন মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এই বিভাগের আরো খবর