• মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ৬৪ মৃত্যু, শনাক্ত ৩৬৮৩ শিগগিরই আরও ৪ হাজার নার্স নিয়োগ: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, শনাক্ত ৪০১৪ অর্ধশত যাত্রী নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চডুবি, উদ্ধার কাজ চলছে
১১৪৫

গ্রাম পুলিশদের সেবাপ্রদান ও প্রতিরক্ষা  বিষয়ক অবহিতকরণ প্রশিক্ষণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯  


বাউফল প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে উপজেলা প্রশাসনের আয়োজনে  বাউফল উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইএএলজি প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ, সারা দিনব্যাপী প্রশিক্ষণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকারের (ভারপ্রাপ্ত) জনাব মোঃ হেমায়েত উদ্দিন । সভাপতিত্ব করেন জনাব পিজুস চন্দ্র দে, উপজেলা নির্বাহী অফিসার, বাউফল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার বাউফল সার্কেল জনাব ফারুক হোসেন সভায় আরো উপস্থিত ছিলেন বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবর রহমানসহ উপজেলা আনসার ভিডিপির (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ইসমেত আরা বেগম এছাড়াও গ্রাম পুলিশের সকল সদস্যবৃন্দ।

সভায়  গ্রাম পুলিশের দায়িত্ব ও কর্তব্য নিয়ে অবহিত করেন। গ্রাম পুলিশ দিনে ও রাতে ইউনিয়ন পাহারা ও টহলদারী করবেন এবং অপরাধের সংঙ্গে সংশ্লিষ্ট সকল বিষয় অনুসন্ধান দমন করবেন এবং অপরাধীদের গ্রেফতার করতে সাধ্যমত পুলিশকে সহায়তা করবেন। চেয়রাম্যান ও ইউপি সদস্যদের সহায়তা করবেন। অন্য নিদের্শ না থাকলে প্রতি ১৫দিন পর পর অবস্থান সম্পর্কে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকতাকে অবহিত করবেন। জন্ম মৃত্যু রেজিষ্টার সংরক্ষণ এবং এলাকার সব জন্ম ও মৃত্যু পরিষদকে অবহিত করবেন। সকারী কাজের উদ্দেশ্য যে কোন স্থানী তথ্য সরবারহ করবেন। আরো উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

এই বিভাগের আরো খবর