• শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
১০ জেলায় করোনার অ্যান্টিজেন টেস্ট উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে আর মনোনয়ন নয়: ওবায়দুল কাদের ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২

জম্মু-কাশ্মীরে গোলাগুলিতে নিহত ৪

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে বিদ্রোহীদের সঙ্গে নিরাপত্তাবাহিনীর গোলাগুলিতে ৪ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোট সাড়ে পাঁচটার দিকে জম্মুর নাগরোটা জেলায় এই গোলাগুলির ঘটনা ঘটে।

খবরে বলা হয়েছে, হাইওয়ের এক টোল প্লাজার কাছে নিরাপত্তাবাহিনীর সদস্যদের সঙ্গে বিদ্রোহীদের গোলাগুলি হয়। এতে চার বিদ্রোহী নিহত হয়েছে। বাসে করে তারা জম্মু থেকে কাশ্মীরের দিকে যাচ্ছিল।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, টোলের কাছে নিরাপত্তা বাহিনীর সন্দেহ হওয়ায় বাস থামানো হয়। সেখানেই সংঘর্ষ বাধে। জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক আপাতত বন্ধ রাখা হয়েছে। শুরু হয়েছে তল্লাশি। ঘটনায় আহত হয়েছেন দুই সেনা। তাদের অবস্থা এখন স্থিতিশীল।

এর আগে বুধবার বিকেলে পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর ওপর বিদ্রোহীরা গ্রেনেড ছোঁড়ে বলে জানায় ভারতীয় সংবাদমাধ্যম। চক কাকাপোরায় সিআরপিএফের ৪১ নম্বর ব্যাটেলিয়নের বাঙ্কার লক্ষ্য করেই ছোঁড়া হয়েছিল গ্রেনেডটি। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হওয়ায় রাস্তায় সাধারণ মানুষের ওপর গিয়ে পড়ে।