• শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৭

  • || ১৪ রজব ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
মুজিবনগর-কলকাতা স্বাধীনতা সড়কের কাজ শেষ পর্যায়ে: এলজিআরডি মন্ত্রী রেলে ১২ হাজার লোক নিয়োগ দেয়া হবে: রেলপথ মন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪১০ বঙ্গবন্ধুর পরিবার সততা, মেধা ও সাহসের প্রতীক: কাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সময়সূচি প্রকাশ সাত কলেজের পরীক্ষা চলবে: শিক্ষা মন্ত্রণালয় করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪২৮ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সাধারণ মানুষও চিকিৎসা পাবেন: আইজিপি জনগণ ভালোবেসে আমাদের সরকার গঠনের সু্যোগ দিয়েছে: কাদের সাত কলেজের বিষয়ে সিদ্ধান্ত সন্ধ্যায় বিএনপির অনেক নেতা গোপনে টিকা নিয়েছেন : তথ্যমন্ত্রী ‘পাটের উৎপাদন বাড়াতে বীজ সরবরাহ নিশ্চিত করা হচ্ছে’ দেশে করোনায় ১৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৯ কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে: সেতুমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব ধরনের পরীক্ষা স্থগিত ভবিষ্যতে বাংলাদেশেও তৈরি হবে যুদ্ধবিমান: প্রধানমন্ত্রী দেশে করোনায় ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৬ বিশ্ববিদ্যালয়গুলো খুলছে ২৪ মে: শিক্ষামন্ত্রী হল খুলে দেয়ার সিদ্ধান্ত ৫-৬ দিনের মধ্যেই: মন্ত্রিপরিষদ সচিব এক মাসের মধ্যে চালের বাজার স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী

জামালপুরে ট্রিপল মার্ডার মামলায় একজনের মৃত্যুদণ্ড

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২১  

জামালপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় একজনকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া দুই আসামিকেই অর্থদণ্ড দেয়া হয়েছে।

বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জিন্নাত জাহান ঝুনু এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির নাম বেলাল। তাকে ৫০ হাজার টাকা ও যাবজ্জীবনপ্রাপ্ত আসামি হুরমুজ আলীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আবুল কাশেম তারা জানান, ২০১৩ সালের ১৪ নভেম্বর সরিষাবাড়ী উপজেলায় মো. ফজলুর রহমান, কোরবান আলী তালুকদার ও ইউসুফ নৌকায় করে বাড়ি ফিরছিলেন। চর নলসন্ধ্যা খেয়াঘাটের কাছে জলদস্যু আব্দুল হাই-এর নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা করে। এক পর্যায়ে ওই তিনজনকে অপহরণ করে যমুনা নদীর গভীরে নিয়ে যায়। ঘটনার তিনদিন পরে ইউসুফ ও পাঁচদিন পর ফজলুর রহমানের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়, নিখোঁজ হন কোরবান আলী।

আইনজীবী আরো জানান, ওই ঘটনায় আব্দুল হাইকে প্রধান আসামি করে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা করেন নিহত ফজলুর রহমানের স্ত্রী সুরাইয়া খাতুন। ওই মামলায় ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আসামি বেলালকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, হুরমুজ আলীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করে আদালত। এছাড়া ১২ জনকে খালাস দেয়া হয়।