• মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড পটুয়াখালীতে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত
১০০

জুয়ার বোর্ড থেকে বিএনপির ৬ নেতা আটক!

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

নড়াইলের কালিয়ায় বিএনপি নেতা, ইউপি সদস্যসহ চিহ্নিত ৬ জুয়াড়িকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ হাতেনাতে আটক করেছে পুলিশ। জানা যায়, অভিযান চালিয়ে চাচুড়ী ইউপি ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করেছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর তথ্য অনুযায়ী, ইউনিয়ন পরিষদের সদস্য ও কৃষ্ণপুর গ্রামের বিএনপি নেতা রবিউল ইসলাম বিপুল মোল্লা ইউপি ভবনে জুয়ার আসর পরিচালনা করে আসছিল। অভিযোগের ভিত্তিতে এসআই জাহিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বর্তমান ইউপি সদস্য বিপুল মোল্লা, সাবেক সদস্য, ওই ইউনিয়ন বিএনপির সভাপতি ফুর মোল্লা, সাবু মোল্লা, সাধন রায়, মিরান মোল্লা, সিরাজুল ইসলামকে নগদ ১১ হাজার ৩৩০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ আটক করে।

জানা গেছে, তাদের বিরুদ্ধে শুধু জুয়া নয়, নারী লোলুপতাসহ নানা অভিযোগ এলাকাজুড়ে ছড়িয়ে আছে। ক্ষমতার প্রভাব খাটিয়ে তারা এসব অনৈতিক কর্মকাণ্ড দীর্ঘদিন ধরে পরিচালনা করে আসছিলো।

এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক বাসিন্দা বলেন, জুয়ার আসর থেকে যেসব বিএনপি নেতাকে আটক করা হয়েছে তাদের প্রত্যেকেই নানা অপকর্মে লিপ্ত। তাদের জন্যই এলাকার যুবকদের নিয়ে চিন্তিত ছিলো অভিভাবকরা। তাদের গ্রেফতার করার আগের দিন রাতেও ইউনিয়ন পরিষদে মদ ও জুয়ার আড্ডা চলছিলো। আমরা থানায় অভিযোগ করার পরের দিন তাদের আটক করা হয়।

সরকারের কঠোর নির্দেশে এবং চলমান জুয়া ও দুর্নীতিবিরোধী অভিযানের ধারাবাহিকতায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিএনপির এসব নেতাদের আইনের আওতায় নিয়ে উপযুক্ত শাস্তিরও দাবি জানিয়েছে স্থানীয়রা।

এই বিভাগের আরো খবর