বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
একজন মায়ের গল্প ইমিগ্রেশন: চোখের আইরিশের তথ্য দেবে ইসি তরুণদের দেখে আমি গর্বিত: সজীব ওয়াজেদ তিন হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বুধবার দলকে এগিয়ে নিতে কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-এমপি মুহিব বাংলাদেশকে উন্নয়নের মডেল করেছে স্থিতিশীল সরকার- আইন মন্ত্রী সেতু বিভাগ, পাট ও পিএসসিতে নতুন সচিব ঘুষের টাকাসহ দুদকের হাতে রাজস্ব কর্মকর্তা আটক আবারও ১৪ ভারতীয় জেলে আটক সাতটি অভ্যাস মানুষের ধ্বংস ডেকে আনে দেশজুড়ে তরুণদের প্রশিক্ষণ দেওয়া হবে: সজীব ওয়াজেদ চিফ হুইপের সঙ্গে ত্রিপুরা কংগ্রেসের চিফ হুইপের সাক্ষাৎ বাড়তি সুযোগের আশায় ভাসানচর যেতে রাজি রোহিঙ্গারা সরকার গঠনে ব্যর্থ হয়ে শেষমেশ পথ ছাড়লেন নেতানিয়াহু একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি কানাডায় আবারও জয়ী জাস্টিন ট্রুডো নকশা না মেনে গাড়ি নামালে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী গতিশীল নেতৃত্বের জন্য প্রধানমন্ত্রী এখন বিশ্ব নেতা- কাদের বছরের প্রতিটি দিনই সড়ক নিরাপদ রাখতে হবে: পলক অস্ত্র মামলায় কারাগারে পাগলা মিজান
৪০

জুয়ার বোর্ড থেকে বিএনপির ৬ নেতা আটক!

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

নড়াইলের কালিয়ায় বিএনপি নেতা, ইউপি সদস্যসহ চিহ্নিত ৬ জুয়াড়িকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ হাতেনাতে আটক করেছে পুলিশ। জানা যায়, অভিযান চালিয়ে চাচুড়ী ইউপি ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করেছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর তথ্য অনুযায়ী, ইউনিয়ন পরিষদের সদস্য ও কৃষ্ণপুর গ্রামের বিএনপি নেতা রবিউল ইসলাম বিপুল মোল্লা ইউপি ভবনে জুয়ার আসর পরিচালনা করে আসছিল। অভিযোগের ভিত্তিতে এসআই জাহিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বর্তমান ইউপি সদস্য বিপুল মোল্লা, সাবেক সদস্য, ওই ইউনিয়ন বিএনপির সভাপতি ফুর মোল্লা, সাবু মোল্লা, সাধন রায়, মিরান মোল্লা, সিরাজুল ইসলামকে নগদ ১১ হাজার ৩৩০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ আটক করে।

জানা গেছে, তাদের বিরুদ্ধে শুধু জুয়া নয়, নারী লোলুপতাসহ নানা অভিযোগ এলাকাজুড়ে ছড়িয়ে আছে। ক্ষমতার প্রভাব খাটিয়ে তারা এসব অনৈতিক কর্মকাণ্ড দীর্ঘদিন ধরে পরিচালনা করে আসছিলো।

এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক বাসিন্দা বলেন, জুয়ার আসর থেকে যেসব বিএনপি নেতাকে আটক করা হয়েছে তাদের প্রত্যেকেই নানা অপকর্মে লিপ্ত। তাদের জন্যই এলাকার যুবকদের নিয়ে চিন্তিত ছিলো অভিভাবকরা। তাদের গ্রেফতার করার আগের দিন রাতেও ইউনিয়ন পরিষদে মদ ও জুয়ার আড্ডা চলছিলো। আমরা থানায় অভিযোগ করার পরের দিন তাদের আটক করা হয়।

সরকারের কঠোর নির্দেশে এবং চলমান জুয়া ও দুর্নীতিবিরোধী অভিযানের ধারাবাহিকতায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিএনপির এসব নেতাদের আইনের আওতায় নিয়ে উপযুক্ত শাস্তিরও দাবি জানিয়েছে স্থানীয়রা।

এই বিভাগের আরো খবর