বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
একজন মায়ের গল্প ইমিগ্রেশন: চোখের আইরিশের তথ্য দেবে ইসি তরুণদের দেখে আমি গর্বিত: সজীব ওয়াজেদ তিন হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বুধবার দলকে এগিয়ে নিতে কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-এমপি মুহিব বাংলাদেশকে উন্নয়নের মডেল করেছে স্থিতিশীল সরকার- আইন মন্ত্রী সেতু বিভাগ, পাট ও পিএসসিতে নতুন সচিব ঘুষের টাকাসহ দুদকের হাতে রাজস্ব কর্মকর্তা আটক আবারও ১৪ ভারতীয় জেলে আটক সাতটি অভ্যাস মানুষের ধ্বংস ডেকে আনে দেশজুড়ে তরুণদের প্রশিক্ষণ দেওয়া হবে: সজীব ওয়াজেদ চিফ হুইপের সঙ্গে ত্রিপুরা কংগ্রেসের চিফ হুইপের সাক্ষাৎ বাড়তি সুযোগের আশায় ভাসানচর যেতে রাজি রোহিঙ্গারা সরকার গঠনে ব্যর্থ হয়ে শেষমেশ পথ ছাড়লেন নেতানিয়াহু একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি কানাডায় আবারও জয়ী জাস্টিন ট্রুডো নকশা না মেনে গাড়ি নামালে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী গতিশীল নেতৃত্বের জন্য প্রধানমন্ত্রী এখন বিশ্ব নেতা- কাদের বছরের প্রতিটি দিনই সড়ক নিরাপদ রাখতে হবে: পলক অস্ত্র মামলায় কারাগারে পাগলা মিজান
১৮

জেলা পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধিঃ সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পটুয়াখালীর বিভিন্ন উপজেলার পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন। তিনি পটুয়াখালী পৌর শহরের সকল পূজা মন্ডপ পরিদর্শন শেষে তার নিজ গ্রাম লাউকাঠী ও বদরপুর ইউনিয়নের বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন তিনি। জেলার মির্জাগঞ্জ উপজেলার ২৩টি পূজা মন্ডপ পরিদর্শন করেন জেলা পরিষদ চেয়ারম্যান। জেলার বাউফল  ও দুমকী উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান প্রতিটি পূজা মন্ডপে জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তার চেক প্রদান করেন।
বিভিন্ন পূজা মন্ডপে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে সকল ধর্মের মানুষ তাদের স্ব স্ব ধর্ম সুন্দর ভাবে পালন করতে পারছে। কোথাও কোন অপ্রিতিকর ঘটনা ঘটে নাই। এটা মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে ফল। তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে দাড় করিয়েছেন। তিনি উপস্থিত পূজারী,ভক্ত ও স্থানীয় হিন্দু-মুসলিমসহ সকল জনগনের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।

 

এই বিভাগের আরো খবর