বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
একজন মায়ের গল্প ইমিগ্রেশন: চোখের আইরিশের তথ্য দেবে ইসি তরুণদের দেখে আমি গর্বিত: সজীব ওয়াজেদ তিন হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বুধবার দলকে এগিয়ে নিতে কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-এমপি মুহিব বাংলাদেশকে উন্নয়নের মডেল করেছে স্থিতিশীল সরকার- আইন মন্ত্রী সেতু বিভাগ, পাট ও পিএসসিতে নতুন সচিব ঘুষের টাকাসহ দুদকের হাতে রাজস্ব কর্মকর্তা আটক আবারও ১৪ ভারতীয় জেলে আটক সাতটি অভ্যাস মানুষের ধ্বংস ডেকে আনে দেশজুড়ে তরুণদের প্রশিক্ষণ দেওয়া হবে: সজীব ওয়াজেদ চিফ হুইপের সঙ্গে ত্রিপুরা কংগ্রেসের চিফ হুইপের সাক্ষাৎ বাড়তি সুযোগের আশায় ভাসানচর যেতে রাজি রোহিঙ্গারা সরকার গঠনে ব্যর্থ হয়ে শেষমেশ পথ ছাড়লেন নেতানিয়াহু একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি কানাডায় আবারও জয়ী জাস্টিন ট্রুডো নকশা না মেনে গাড়ি নামালে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী গতিশীল নেতৃত্বের জন্য প্রধানমন্ত্রী এখন বিশ্ব নেতা- কাদের বছরের প্রতিটি দিনই সড়ক নিরাপদ রাখতে হবে: পলক অস্ত্র মামলায় কারাগারে পাগলা মিজান
৭৬

দলের সিদ্ধান্তের বিরাধীতাকারীদের ছাড় দেয়া হবেনা- এমপি মহিব

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধিঃ উন্নয়নের কারনে সারাদেশে আওয়ামীলীগের যথেষ্ট  পরিমাণ জনপ্রিয়তা বেড়েছে। এতে দলের প্রার্থীর পরাজয়ের  যৌক্তিকতা নাই। বিএনপি কিংবা জামায়াত দলের প্রার্থীকে  হারানো ক্ষমতা রাখেনা। কিন্তু দুখের বিষয় দলের কিছু অসাধু লোকের কারনেই উপজেলা নির্বাচনে দলের প্রার্থীর এই পারাজয়। তাই দলের বিরোধীতাকারীদের আর কোন ছাড় নয়! সে দলের যতবড় পদধারী নেতা হোক না কেন। সুনির্দিষ্ট প্রমাণ পেলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। গত ১৮ জুন অনুষ্ঠিত রাঙ্গাবালী উপজলা পরিষদ নির্বাচনে আওয়ামী প্রার্থীদের পরাজয় নিয়ে এসব কথা বলেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মহিব। আজ বুধবার দুপুরে রাঙ্গাবালী উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরও বলেন, গত কয়েক বছরে আওয়ামীলীগের মধ্যে জামায়াত-বিএনপির অনেক লোক ঢুকে পরেছে। যার কারনে খাঁটি আওয়ামীলীগ চেনা দায়। তাই এখন থেকে যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধু খুনি পরিবারের কেউ আওয়ামীলীগের সদস্য হতে পারবেনা। আর যারা কোন দল থেকে এসে আওয়মীলীগে নতুন যোগ দিব তারা যোগ দেয়ার সাথে সাথে কোন পদ পাবেনা। দলের গঠনতন্ত্র যে প্রক্রিয়া রয়েছে সে ভাবে আসতে হবে। রাঙ্গাবালী ও কলাপাড়া উপজলা আওয়ামী লীগের মধ্যে কোন প্রকার অনুপ্রবেশকারী থাকতে পারবেনা। নিজেদের মধ্যে কোন প্রকার কোন্দল থাকতে পারবেনা। মনে রাখতে হবে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে কোন ষড়যন্ত্রই দলের ক্ষতি করতে পারবেনা।
সভায় উপজলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি একে সামসুদ্দিন আবু মিয়ার সভাপত্বিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাংসদ মহিবুর রহমানের সহধর্মিনী আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতিমা আক্তার রেখা, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল ইসলাম লিটু, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন আবু, রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁন, ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবিএম আব্দুল মান্নান প্রমুখ।

এই বিভাগের আরো খবর