শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
৫৬ লাখ টাকার সিগারেটসহ চোরাকারবারি আটক ফটিকছড়িতে ভুক্তভোগীর ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন ডিসি আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ নদী দখলের খবর দিলেই মিলবে পুরস্কার মুসা বিন শমসেরের বিরুদ্ধে দুদকের মামলা নিয়মের বাইরে না যেতে ইউজিসিকে নির্দেশ প্রধানমন্ত্রীর ফুটবলে বাংলাদেশের সম্ভাবনা দেখছেন ফিফা সভাপতি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে আ. লীগের কর্মসূচি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে ছাত্রলীগের কর্মসূচি ঘোষণা প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ফিফা সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ বাউল সম্রাট লালন ফকিরের তিরোধান দিবস আজ একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু যে কারণে প্রেমিক বা প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা! বাংলাদেশে কাজ করার অনেক জায়গা আছে: ফিফা সভাপতি রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি
৬৬

দশমিনাতে গাঁজাসহ আটক-২

প্রকাশিত: ৫ আগস্ট ২০১৯  

দশমিনা প্রতিনিধিঃ
পটুয়াখালীর দশমিনাতে গাঁজাসহ দুই (০২) মাদক বিক্রেতাকে আটক করে থানা পুলিশ। 
আটককৃতারা হলেন উপজেলার রমানাথসেন গ্রামের ছত্তার মৃধার ছেলে মো: কামাল হোসেন মৃধা (৩৬) ও হাজিরহাট লঞ্চঘাট এলাকা থেকে চানাচুর বিক্রেতা মো: মিলন হাওলাদারের ছেলে মো: মিঠুন হাওলাদার (২৫)।

এসময় কামালের কাছ থেকে ১০০ গ্রাম এবং মিঠুনের কাছ থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  শনিবার ও রবিবার তাদের গাজাসহ আটক করে দশমিনা থানা পুলিশের এ এস আই মো: মোসারেফ হোসেনের নেতৃত্বে একটি দল। 

এএসআই মোঃমোশারেফ হোসেন বলেন অভিনব পদ্ধতিতে মিঠুন গাঁজা বিক্রি করত।  চানাচুর বিক্রয় ছিলো একটি লেবাজ মাত্র মূলে ছিলো গাঁজার ব্যবসা। 

এব্যাপারে দশমিনা থানা অফিসার ইনচার্জ মো: জালাল হোসেন বলেন, আটককৃতদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরে প্রস্তুতি চলছে। 

এই বিভাগের আরো খবর