সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
দেশে মুক্তিযুদ্ধের পতাকাবাহী সরকার প্রতিষ্ঠিত: রাষ্ট্রপ‌তি শহীদ আসাদের প্রতি ছাত্রলীগের শ্রদ্ধা বাউফলে নিজ কন্যা সন্তান হত্যা মামলার আসামী পিতা গ্রেপ্তার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন আইসিসির সিইও সংসদের দক্ষিণ প্লাজায় এমপি মান্নানের প্রথম জানাজা সম্পন্ন সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আদালতে সিপিবির সমাবেশে বোমা হামলা মামলার ৪ আসামি চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই
১৪৫

দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন মন্ত্রী, ছবি ভাইরাল

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

পার্লামেন্ট চত্বরে গাড়ি থেকে নেমেই তড়িঘড়ি করে দৌড় দিলেন ভারতের রেলমন্ত্রী পীযূষ গোয়েল। বিষয়টি দেখে আশেপাশের সকলেই হতভম্ব।

নির্ধারিত সময়ে পার্লামেন্টে ঢুকতেই নাকি এমন দৌড় দেন তিনি। তার দৌড়ের ওই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

রেলমন্ত্রীর এমন দৌড়ের প্রশংসা ও সমালোচনা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতীয় একটি গণমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার সকালে মন্ত্রিসভার বৈঠক ডাকা হয়েছিল। ওই বৈঠকে আমন্ত্রিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রীরা। সেখানে হাজির ছিলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলও। আবার বেলা ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল। সেখানে রেল সংক্রান্ত সাংসদদের প্রশ্নের উত্তর দিতে হতো পীযূষ গোয়েলকে। কিন্তু মন্ত্রিসভার বৈঠকে বেশি সময় লেগে যায়। দেরি করে ফেলেন পীযূষ। আর প্রশ্নোত্তর পর্বে রেল সংক্রান্ত প্রশ্নের উত্তর দিতেই হতো তাকে। সে কারণে পার্লামেন্ট চত্বরে গাড়ি থেকে নেমেই দৌড় দেন পীযূষ গোয়েল।

গুজরাটের বিজেপি সাংসদ প্রভু বসাবা ছবিটি টুইটারে পোস্ট করেছেন। তার ক্যাপশনে তিনি লিখেছেন, প্রশ্নোত্তর পর্বে দেরি যাতে না হয় সেজন্য নতুন ভারতের প্রাণবন্ত রেলমন্ত্রী মন্ত্রিসভার বৈঠকের পর দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন।

বিজেপি সাংসদ রবি কিসানের টুইট করে বলেছেন, ‘আপনাকে সালাম।’

কেউ লিখেছেন, ওনার কাজের ধরণ, দায়বদ্ধতা, সময়ানুবর্তিতা সত্যিই প্রশংসনীয়।

এই বিভাগের আরো খবর