• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯

ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা, অবৈধ গর্ভপাতের দায়ে নার্স গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
অবিবাহিত কিশোরীর অবৈধ গর্ভপাত ঘটানোর দায়ে পটুয়াখালীর গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র ষ্টাফ নার্স দেলোয়ারা বেগমকে (৫৮) গ্রেপ্তাার করেছে পুলিশ। ওই কিশোরীর মায়ের দায়ের করা মামলায় মঙ্গলবার দুপুরে তাকে গ্রেপ্তার আদালতে প্রেরন করা হয়। বিজ্ঞ আদালত নার্স দেলোয়ারা বেগমকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয় করে। 

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, পটুয়াখালীর গলাচিপার ১৭ বছরের ওই কিশোরীকে ২২ ফেব্রুয়ারী রাতে জোরপূর্বক  ধর্ষন করে মাসুম নামের এক যুবক। এতে গর্ভবতী হয়ে পড়ে অবিবাহিত ওই কিশোরী। পরে ৪ মার্চ আখিনুর বেগম ও দিনা বেগম নামের দুই নারী ওই কিশোরীকে ভূল বুঝিয়ে টাকার বিনিময়ে গলাচিপা হাসপাতালের সিনিয়র ষ্টাফ নার্স দেলোয়ারা বেগমের মাধ্যমে অবৈধ গর্ভপাত করায়। ফলে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়ে এবং বেশ কিছুদিন গলাচিপা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় থাকে। 

এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে চারজনকে আসামী করে ১১ মার্চ গলাচিপা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলা নম্বর- ১১/২০২০।