• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯

নিষিদ্ধ মালামাল বিক্রয় করার অপরাধে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীতে মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয়, পন্যের মোড়কের যথাযথ ব্যবহার না করাসহ নিষিদ্ধ মালামাল বিক্রয় করার অপরাধে তিন প্রতিষ্ঠানকে ৩২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার দুপুরে জেলার সদর থানার খাসেরহাট বাজার এলাকায় এ অভিযান পরিচালনা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ও র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, জেলার সদর থানার খাসেরহাট এলাকায় অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয়,পন্যের মোড়কে যথাযথ ব্যবহার না করা এবং বিক্রয় নিষিদ্ধ মালামাল বিক্রয় করার অপরাধে আ. রাজ্জাক মৃধার মেসার্স রাবেয়া এন্টারপ্রাইজকে ১২ হাজার টাকা, মোস্তফা কামালের মেসার্স গাজী মেডিকেল হলকে ১৫ হাজার টাকা এবং মো: খোকনের মেসার্স খোকন ট্রেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭/৫১ ধারা মোতাবেক এ অর্থদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর পটুয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম।