সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
দেশে মুক্তিযুদ্ধের পতাকাবাহী সরকার প্রতিষ্ঠিত: রাষ্ট্রপ‌তি শহীদ আসাদের প্রতি ছাত্রলীগের শ্রদ্ধা বাউফলে নিজ কন্যা সন্তান হত্যা মামলার আসামী পিতা গ্রেপ্তার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন আইসিসির সিইও সংসদের দক্ষিণ প্লাজায় এমপি মান্নানের প্রথম জানাজা সম্পন্ন সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আদালতে সিপিবির সমাবেশে বোমা হামলা মামলার ৪ আসামি চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই
২৪

নেপালকে ১৫৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

নিজেদের তৃতীয় ম্যাচে স্বাগতিক নেপালের বিপক্ষে মাঠে নেমেছে সৌম্য-নাঈম-নাজমুল-আফিফ-সাইফদের নিয়ে গড়া বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। চলমান ১৩তম এসএ গেমসে নিজেদের আগের দুটি ম্যাচে বড় জয় তুলে নেওয়া বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তুলেছে ১৫৫ রান।স্বাগতিকদের ১৫৬ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ।

শনিবার (৭ ডিসেম্বর) কির্তিপুরে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নেপাল। ব্যাটিংয়ে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারায় বাংলাদেশ। মোহাম্মদ নাঈম শেখ ৬ বলে ৬ আর সৌম্য সরকার ৮ বলে ৬ রান করেন। দলীয় ১৬ রানের মাথায় দুই ওপেনার বিদায় নেন।

সাইফ হাসান ০ রানে বিদায় নিলে দলীয় ১৬ রানের মাথায় আরও একটি উইকেট হারায় বাংলাদেশ। ১৫ বলে এক চার আর এক ছক্কায় ১৪ রান করে সাজঘরে ফেরেন ইয়াসির আলি। ৫৯ রানের মাথায় বাংলাদেশ চতুর্থ উইকেট হারায়। এরপর জুটি গড়েন দলপতি নাজমুল হোসেন শান্ত এবং অলরাউন্ডার আফিফ হোসেন। এই জুটিতে আসে ৯৪ রান।

ব্যাটে ঝড় তোলা আফিফ ফেরেন ৫২ রানের ইনিংস খেলে। তার ২৮ বলে সাজানো ইনিংসে ছিল ৬টি চার আর একটি ছক্কার মার। ৬০ বলে চারটি করে চার ও ছক্কায় ৭৫ রানে অপরাজিত থাকেন দলপতি শান্ত।

নেপালের পরশ খারকা ৪ ওভারে ১৫ রান দিয়ে পান তিনটি উইকেট। ৪ ওভারে ৩১ রান খরচায় দুটি উইকেট পান আরি সিং।

এই বিভাগের আরো খবর