• বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

  • || ২৫ রবিউস সানি ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ও জয়িতা টাওয়ারের ভিত্তি স্থাপন সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাবি: প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দেবে ওমিক্রন: করণীয় নির্ধারণে বৈঠকে ১৮ মন্ত্রণালয় রাজস্ব বোর্ডকে সেবাধর্মী, জনবান্ধব ও করদাতাবান্ধব করেছে সরকার ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী অর্থনৈতিক অঞ্চলসমূহে ২৭ বিলিয়ন ডলারের বিনিয়োগ প্রস্তাব পেয়েছি বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিজনেস সামিট বিনিয়োগ বাজার তৈরি করবে: প্রধানমন্ত্রী তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ শুরু ‘গণতন্ত্র পুনরুদ্ধারে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করে’

পটুয়াখালীতে দুই সমকামী নারী আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী সদর থানার লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে দুই সমকামী নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বাউফল থানায় দায়েরকৃত একটি অপহরণ মামলায় বুধবার ভোর পাঁচটায় তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব জানায়, ফেইসবুকের মাধ্যমে জানুয়ারী মাসে জেলার বাউফল ও গলাচিপা উপজেলার ওই নারীদ্বয়ের পরিচয় হয়। ম্যাসেঞ্জারের মাধ্যমে তারা সম্পর্ক গড়ে তোলে এবং বেশ কয়েকবার দেখা-সাক্ষাৎও করে। 

সম্প্রতি বাউফলের কিশোরী বাড়ী থেকে উধাও হয়ে গেলে তার বাবা বাউফল থানা একটি অপহরনের অভিযোগ দায়ের করে। অভিযোগ বলা হয়, তার মেয়ে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় প্রলোভন দেখিয়ে, ফুসলিয়ে এবং জোড় করে বাড়ি থেকে তুলে নিয়ে যায় গ্রেপ্তারকৃত মূল আসামী। অপরদিকে মূল আসামীর দাবি অপ্রাপ্ত বয়স্ক হলেও তারা পালিয়ে গিয়ে বিবাহ করেছে।

গ্রেপ্তারকৃত মূল আসামীর বিরুদ্ধে একটি মাদকের মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।