• শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৩ ১৪২৮

  • || ০৪ রমজান ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
দেশে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়াল সরবরাহ কম থাকায় চালের দাম বেশি : অর্থমন্ত্রী উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করেছে বিএনপি: কাদের একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী করোনায় একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যু অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী

পটুয়াখালীতে পৃথক অভিযানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখা এবং মাক্স পরিধান না করায় পৃথক অভিযানে ৪১ হাজার ২শ‘ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বেলা ১২টায় পটুয়াখালী পৌর শহর ও বাঁধঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। 

ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারীদের সূত্রে জানা যায়, পৌর শহরে দোকান খোলা রাখায় ৩ ব্যবসায়ীকে এবং হেলমেট পরিধান না করায় ৯ মটোরসাইকেল চালককে ৩৭ হাজার ৫ শ‘ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট অমিত রায়। এ দিকে বাঁধঘাট এলাকায় মাক্স পরিধান না করায় ১৮ পথচারীকে ৩ হাজার ৭শ‘ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রট ফয়সাল আহমেদ। 

অপরদিকে ভোক্তাধীকার আইনের ৫১,৫২,৫৩ অনুচ্ছেদের ধারা অনুযায়ি কলাপাড়ার নতুন বাজার এর সুমাইয়া কফি হাউজের মালিক ফারুক মোল্লাকে ৩৫ হাজার টাকা এবং চা দোকানি হানিফ মোল্লাকে ৫শ' টাকা জরিমানা করেছেন মোবাইল কোর্ট মেজিষ্ট্রেট জগত বন্ধু মন্ডল। এছাড়াও মাস্ক পরিধান না করায় ৫ জন পথচারীকে প্রতিজনকে ১শ' টাকা করে জরিমানা করা হয়।

জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী জানান, করোনা সংক্রমন রোধে অভিযান অব্যাহত থাকবে।