বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় গলাচিপায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত কন্যা সন্তানের জনক হলেন তামিম কেন্দ্রীয় ১৪ দলের সভা আজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী : ৫৪ স্থানে বসছে ক্ষণ গণনার ডিসপ্লে পদ্মা সেতুর ১৬তম স্প্যান বসছে আজ কার্গো বিমানে পেঁয়াজের প্রথম চালান আসছে আজ আজ দেশে ফিরবেন প্রধানমন্ত্রী আইসিসি রায় দিলে সু চি অন্য দেশে পালালেও গ্রেফতার হবেন: শাহরিয়ার
৫৫

পটুয়াখালীতে ভুয়া ডাক্তার আটক, ১ বছর জেল

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী পৌর শহরের টাউন কালিকাপুর এলাকায় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প। পরে ভূয়া এমবিবিএস পদবী ব্যবহার করার অভিযোগে ডা: এসএম নাসির উদ্দীন মাহমুদকে এক বছরের কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদলত।

এ সময় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারের অনুমোদন না থাকায় দুই লাখ ৫ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটিকে সিলগালা করে দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহবুব আলম। 

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মো. রইস উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন টাউন কালিকাপুর জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে একজন ভুয়া চিকিৎসক এমবিবিএস পদবী ব্যবহার করে সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে।

এ সংবাদের ভিত্তিতে সোমবার বেলা ১টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ডাক্তার নামধারী নাসির উদ্দীন তার পেশার পক্ষে কোন প্রমানপত্র দেখাতে ব্যর্থ হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে এক বছর কারাদন্ড এবং প্রতিষ্ঠানটিকে দুই লাখ ৫ হাজার টাকা জরিমান করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়। 
 

এই বিভাগের আরো খবর