বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী পটুয়াখালীতে বাস চলাচল শুরু রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় গলাচিপায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার
৩৩৭৪

পটুয়াখালীর বাউফলে দূর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০১৯  

পটুয়াখালীর  বাউফল উপজেলার মাধবপুর  এলাকায় মোঃ শাহজাদা উল্লাহ  বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ওই বাড়ির জালানার গ্রীল ভেঙে ঘরে প্রবেশ করে শাহাজাদা ও তার স্ত্রীকে বন্দি করে ঘর থেকে নগদ ষোলো  লাখ টাকা ও চৌদ্দ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

রবিবার (৬ জানুয়ারী ) দিনগত রাতে এ ঘটনা ঘটে।অফিসার ইনচার্জ  বাউফল থানা  ) জনাব খন্দকার মুস্তাফিজুর রহমান) জানান, রবিবার  দিনগত রাত ৩টার দিকে বাউফল উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়ানে মাধবপুর এলাকায় সাহাজাদা উল্লাহর  বাড়িতে একদল ডাকাত হানা দেয়। এ সময় অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ (১৬০০০০০)ষোল লক্ষ টাকা ও প্রায় চৌদ্দ ভরি স্বর্ণলঙ্কার লুট করে নিয়ে যায় ডাকাতদল। এক পর্যায়ে স্থানীয়রা ধাওয়া করলে ডাকাত দল পালিয়ে যায়। 

খবর পেয়ে পুলিশ এবং ইউনিয়ন  চেয়ারম্যান আলহাজ্ব সামসুল  হক, ইউনিয়ন দফাদার মোঃ রফিকুল ইসলাম এবং জনপ্রতিনিধিরা দ্রুত  আইনগত ব্যবস্থা প্রতিশ্রুতি দেন।

এই বিভাগের আরো খবর