• বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী এক মাসের মধ্যে পেঁয়াজের দাম স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী গ্যারেথ বেলকে ধীরে ধীরে মুছে ফেলছে রিয়াল মাদ্রিদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪
১৩৪

পলাতক কয়েদি মিন্টুকে হাতকড়া পরা অবস্থায় উদ্ধার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০  

রাজধানীর মিটফোর্ড হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া কয়েদি মিন্টু মিয়াকে বাবুবাজার ব্রিজের নিচ থেকে হাতকড়া পরা অবস্থায় উদ্ধার করেছে কারা কর্তৃপক্ষ। শনিবার (২৯ আগস্ট) দুপুরে তাকে উদ্ধার করা হয়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারাধ্যক্ষ মাহবুবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, দুপুর ২টায় কারারক্ষীরাই তাকে হ্যান্ডকাফ পরা অবস্থায় আটক করেন। সে বাবুবাজার এলাকায় হ্যান্ডকাফ পরে ঘোরাঘুরি করছে এমন তথ্য পেয়ে তাকে ব্রিজের নিচ থেকে উদ্ধার করেন কারারক্ষীরা।

এর আগে শনিবার ভোর সাড়ে ৪টার দিকে তিনজন কারারক্ষীকে ফাঁকি দিয়ে রাজধানীর মিটফোর্ড হাসপাতাল থেকে পালিয়ে যান কয়েদি মিন্টু মিয়া। তিনি টাঙ্গাইলের গোপালপুর থানার মাদক মামলার আসামি।

কারা সূত্র জানায়, পলাতক মিন্টু মিয়া টাঙ্গাইল জেলা কারাগারে ছিলেন। সেখান থেকে চিকিৎসার জন্য তাকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়। শুক্রবার রাতে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য তাকে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

এই বিভাগের আরো খবর