• মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০ তিন দিনের রিমান্ডে শারমিন করোনাভাইরাসে আরও অর্ধশত মৃত্যু করোনায় ২৪ ঘণ্টায় ৪২ মৃত্যু, শনাক্ত ২৭৪৪ সরকারের পদক্ষেপে দেশ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ : প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩০৫৭ সাবরিনার জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ
৭৫৯

প্রতিমন্ত্রী জানালেন বাড়তি বিদ্যুৎ বিল এলে যা করবেন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১০ জুন ২০২০  

বিদ্যুতের বাড়তি বিল নিয়ে বিভিন্ন মানুষের অভিযোগের বিষয়ে সমাধান বলে দিয়েছেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। ভুক্তভোগীদেরকে নিকটস্থ বিদ্যুৎ অফিসে অভিযোগ করতে বলেছেন তিনি।

বুধবার দুপুরে অনলাইনে এক সংবাদ সম্মেলনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব তথ্য জানান। 

প্রতিমন্ত্রী বলেন, যাদের বাড়তি বিল এসেছে বিদ্যুৎ অফিসে অভিযোগ করবেন। প্রোপার ওয়েতে যদি তারা সন্তুষ্ট না হন, এরপর সংস্থা প্রধানের কাছে অভিযোগ করবেন। সেখানেও যদি স্যাটিসফাইড না হন, তাহলে তো আমি আছি। আমার কাছে সরাসরি অভিযোগ করবেন। এখন পর্যন্ত নিজের মেইলে ১২-১৩টা অভিযোগ পেয়েছেন বলেও জানান তিনি।  

মানুষ তো আপনার মেইলও জানে না- এ প্রসেঙ্গে প্রতিমন্ত্রী বলেন, অনলাইনে গেলে পাওয়া যাবে।

সাধারণ মানুষ তো এত কিছু চিন্তা করে না- এমন প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, সাধারণ মানুষের প্রয়োজন নেই মন্ত্রী পর্যন্ত পৌঁছানোর। সবাইকে বলব, আপনার স্ব স্ব অফিস আছে, সেখানে অভিযোগ করেন। সেখানে যদি না দেখেন তার উপরে যারা আছেন তারা দেখবেন। সেখানেও যদি না দেখা হয় শেষ মুহূর্তে তো আমরা আছি।

তিনি আরো বলেন, আমি সমস্ত বিতরণ কোম্পানিকে বলেছি, যারা লিখিতভাবে অভিযোগ করছেন, অভিযোগ যখন মেইন ওয়েবসাইটে যায় সেটার কপি আমার কাছেও আসে। কতগুলো সলভ হলো সেগুলোর রিপোর্টও আমার কাছে আসে। আমি কিন্তু দেখছি। এছাড়া আমাদের গ্রাহক প্রায় চার কোটি। এরমধ্যে অভিযোগ ৪ থেকে ৫টা। এটা আমি মনে করি সমাধান করা বিষয় না।

এই বিভাগের আরো খবর