শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
৫৬ লাখ টাকার সিগারেটসহ চোরাকারবারি আটক ফটিকছড়িতে ভুক্তভোগীর ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন ডিসি আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ নদী দখলের খবর দিলেই মিলবে পুরস্কার মুসা বিন শমসেরের বিরুদ্ধে দুদকের মামলা নিয়মের বাইরে না যেতে ইউজিসিকে নির্দেশ প্রধানমন্ত্রীর ফুটবলে বাংলাদেশের সম্ভাবনা দেখছেন ফিফা সভাপতি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে আ. লীগের কর্মসূচি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে ছাত্রলীগের কর্মসূচি ঘোষণা প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ফিফা সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ বাউল সম্রাট লালন ফকিরের তিরোধান দিবস আজ একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু যে কারণে প্রেমিক বা প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা! বাংলাদেশে কাজ করার অনেক জায়গা আছে: ফিফা সভাপতি রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি
৪৩

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে পটুয়াখালীতে সমাবেশ

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

বতর্মান বাংলাদেশের দূর্নীতি এবং নানা অপকর্মের বিরুদ্ধে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিরপক্ষতা এবং দূর্নীতিবাজদের গ্রেফতারের মাধ্যমে দেশকে দূর্নীতিমুক্ত করার পদক্ষেপকে সমর্থন জানিয়ে পটুয়াখালীর বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সচেতন জনতা বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) পটুয়াখালী প্রেসক্লাবের সামনে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে দূর্নীতি বিরোধী অভিযানের পক্ষে সমর্থন সমাবেশ করেছেন।

“শেখ হাসিনা বিজয়ী হলে হেসে ওঠে সমগ্র দেশ’’ স্লোগান উল্লেখ করে উক্ত সমাবেশ পরিচালনা করেন পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সহ সভাপতি ফরহাদ জামান বাদল।

সমাবেশে উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকবৃন্দ, সচেতন নাগরিক কমিটি (সানাক) পটুয়াখালী জেলা সভাপতি রাধেশ্যাম দেবনাথ, শুকতারা ফাউন্ডেশনের নেত্রী মাহফুজা ইসলাম, পটুয়াখালী ইয়ুথ ফোরামের তরুন সদস্যরা এবং সচেতন জনতা।

বক্তারা উল্লেখ করেন বতর্মানে বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রে দূর্নীতির বিরুদ্ধে অভিযান পরিচালনা অব্যহত থাকলে দেশের দূর্নীতি কমবে এবং দেশের উন্নতি হবে।

সাধারন জনতা থেকে শুরু করে উচ্চ পর্যায়ের সকল ব্যাক্তিদের দূর্নীতিকে না বলার আহ্ববান জানান বক্তারা। প্রধানমন্ত্রীর দূর্নীতির বিরোধী চলমান অভিযান যেন আগামীতেও অব্যাহত থাকে সেই প্রত্যাশা রেখেছেন সমাবেশে উপস্থিত সাধারন জনতা

এই বিভাগের আরো খবর