• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড পটুয়াখালীতে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
১৩৪

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে পটুয়াখালীতে সমাবেশ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

বতর্মান বাংলাদেশের দূর্নীতি এবং নানা অপকর্মের বিরুদ্ধে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিরপক্ষতা এবং দূর্নীতিবাজদের গ্রেফতারের মাধ্যমে দেশকে দূর্নীতিমুক্ত করার পদক্ষেপকে সমর্থন জানিয়ে পটুয়াখালীর বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সচেতন জনতা বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) পটুয়াখালী প্রেসক্লাবের সামনে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে দূর্নীতি বিরোধী অভিযানের পক্ষে সমর্থন সমাবেশ করেছেন।

“শেখ হাসিনা বিজয়ী হলে হেসে ওঠে সমগ্র দেশ’’ স্লোগান উল্লেখ করে উক্ত সমাবেশ পরিচালনা করেন পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সহ সভাপতি ফরহাদ জামান বাদল।

সমাবেশে উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকবৃন্দ, সচেতন নাগরিক কমিটি (সানাক) পটুয়াখালী জেলা সভাপতি রাধেশ্যাম দেবনাথ, শুকতারা ফাউন্ডেশনের নেত্রী মাহফুজা ইসলাম, পটুয়াখালী ইয়ুথ ফোরামের তরুন সদস্যরা এবং সচেতন জনতা।

বক্তারা উল্লেখ করেন বতর্মানে বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রে দূর্নীতির বিরুদ্ধে অভিযান পরিচালনা অব্যহত থাকলে দেশের দূর্নীতি কমবে এবং দেশের উন্নতি হবে।

সাধারন জনতা থেকে শুরু করে উচ্চ পর্যায়ের সকল ব্যাক্তিদের দূর্নীতিকে না বলার আহ্ববান জানান বক্তারা। প্রধানমন্ত্রীর দূর্নীতির বিরোধী চলমান অভিযান যেন আগামীতেও অব্যাহত থাকে সেই প্রত্যাশা রেখেছেন সমাবেশে উপস্থিত সাধারন জনতা

এই বিভাগের আরো খবর