শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
৫৬ লাখ টাকার সিগারেটসহ চোরাকারবারি আটক ফটিকছড়িতে ভুক্তভোগীর ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন ডিসি আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ নদী দখলের খবর দিলেই মিলবে পুরস্কার মুসা বিন শমসেরের বিরুদ্ধে দুদকের মামলা নিয়মের বাইরে না যেতে ইউজিসিকে নির্দেশ প্রধানমন্ত্রীর ফুটবলে বাংলাদেশের সম্ভাবনা দেখছেন ফিফা সভাপতি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে আ. লীগের কর্মসূচি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে ছাত্রলীগের কর্মসূচি ঘোষণা প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ফিফা সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ বাউল সম্রাট লালন ফকিরের তিরোধান দিবস আজ একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু যে কারণে প্রেমিক বা প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা! বাংলাদেশে কাজ করার অনেক জায়গা আছে: ফিফা সভাপতি রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি
১২২

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে প্রকাশ, আটক-১

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধিঃ
ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাষ্ট্রপতি আবদুল হামিদসহ রাজনৈতিক নেতৃবৃন্দের ছবি বিকৃত করে পোষ্ট দেয়ার অভিযোগে শাহিন রেজা (৪৮) নামে একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় মীর শিহার বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে পটুয়াখালী থানায় একটি মামলা দায়ের করেছেন। আজ রবিবার সকালে পুলিশ তাঁকে কারাগারে প্রেরন করেছে। আটক শাহিন রেজা বদরপুর এলাকার হকতুল্লা গ্রামের মৃত মৌলভী ওসমান আলীর ছেলে। 
মামলা ও পুলিশ সুত্র জানায়, শাহিন রেজা তার নিজ ফেজবুক আইডি দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত করা ছবি বিভিন্ন সময় পোষ্ট ও শেয়ার দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার ছেলে সজিব ওয়াজেদ জয়, রাষ্ট্রপতি আবদুল হামিদ, ওবায়দুল কাদের, হাসানুল হক ইনুর ছবিও বিকৃত করা হয়েছে। এছাড়া নব্য রাজাকার দেশদ্রোহী হাসিনা নামক অন্য একটি আইডি দিয়েও উস্কানিমুলক পোষ্ট দেয়া হয়েছে। 
এসব পোষ্টের সুত্র ধরে ১৭ তারিখ শাহিন রেজার সাথে ফোনে যোগাযোগ স্থাপন করে পটুয়াখালী পৌর শহরের আদালত পাড়ার বাসিন্দা মীর শিহাব। এসময় তার বাড়ি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের হকতুল্লা বলে জানায় শাহিন। ঐ দিন রাত সাড়ে ১১টায় তাঁকে স্থানীয় লোকজন মুসলিম পাড়া থেকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ শনিবার রাত ১২টায় শাহিন রেজা আটকের বিষয়টি স্বীকার করে এবং তার নামে মামলা দায়ের করা হয়েছে বলে সাংবাদিকদের জানায়। 
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সময় নিয়ে যাচাই বাছাই করে মামরা গ্রহন করা হয়েছে। রবিবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরো খবর