• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড পটুয়াখালীতে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
২৬৩

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে প্রকাশ, আটক-১

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধিঃ
ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাষ্ট্রপতি আবদুল হামিদসহ রাজনৈতিক নেতৃবৃন্দের ছবি বিকৃত করে পোষ্ট দেয়ার অভিযোগে শাহিন রেজা (৪৮) নামে একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় মীর শিহার বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে পটুয়াখালী থানায় একটি মামলা দায়ের করেছেন। আজ রবিবার সকালে পুলিশ তাঁকে কারাগারে প্রেরন করেছে। আটক শাহিন রেজা বদরপুর এলাকার হকতুল্লা গ্রামের মৃত মৌলভী ওসমান আলীর ছেলে। 
মামলা ও পুলিশ সুত্র জানায়, শাহিন রেজা তার নিজ ফেজবুক আইডি দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত করা ছবি বিভিন্ন সময় পোষ্ট ও শেয়ার দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার ছেলে সজিব ওয়াজেদ জয়, রাষ্ট্রপতি আবদুল হামিদ, ওবায়দুল কাদের, হাসানুল হক ইনুর ছবিও বিকৃত করা হয়েছে। এছাড়া নব্য রাজাকার দেশদ্রোহী হাসিনা নামক অন্য একটি আইডি দিয়েও উস্কানিমুলক পোষ্ট দেয়া হয়েছে। 
এসব পোষ্টের সুত্র ধরে ১৭ তারিখ শাহিন রেজার সাথে ফোনে যোগাযোগ স্থাপন করে পটুয়াখালী পৌর শহরের আদালত পাড়ার বাসিন্দা মীর শিহাব। এসময় তার বাড়ি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের হকতুল্লা বলে জানায় শাহিন। ঐ দিন রাত সাড়ে ১১টায় তাঁকে স্থানীয় লোকজন মুসলিম পাড়া থেকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ শনিবার রাত ১২টায় শাহিন রেজা আটকের বিষয়টি স্বীকার করে এবং তার নামে মামলা দায়ের করা হয়েছে বলে সাংবাদিকদের জানায়। 
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সময় নিয়ে যাচাই বাছাই করে মামরা গ্রহন করা হয়েছে। রবিবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরো খবর