• শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৩ ১৪২৮

  • || ০৪ রমজান ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
দেশে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়াল সরবরাহ কম থাকায় চালের দাম বেশি : অর্থমন্ত্রী উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করেছে বিএনপি: কাদের একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী করোনায় একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যু অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী

প্রধানমন্ত্রীর নাম্বারে মেসেজ পাঠিয়ে গলাচিপার রানীর স্বপ্ন পূরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৪ মার্চ ২০২১  

গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তাফালবাড়িয়া গ্রামে। পটুয়াখালীর গলাচিপায় মাননীয় প্রধানমন্ত্রীর নাম্বারে মেসেজ পাঠিয়ে স্বপ্ন পূরণ হয়েছে রানী বেগমের। রানী বেগম (৩৫) উপজেলার আমখোলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তাফালবাড়িয়া গ্রামের রহম আলী শেখের মেয়ে। তার স্বামী মো. সহিদুল মোল্লা (৪২)।তার দুই মেয়ে ও এক ছেলে।

রানী বেগম বলেন, গত ১৫/২০ দিন আগে তার মোবাইল থেকে একটি মেসেজ পাঠালে তার তিন চার দিন পরেই তাকে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ফোন দিয়ে তার পারিবারিক, অর্থনৈতিক ইত্যাদি অবস্থা জানতে চাইলে তিনি সবকিছু তাদেরকে খুলে বলে। তার কয়েকদিন পরেই তাকে গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা আশীষ কুমার তাকে ফোন দেন এবং তাকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে একটি ঘর দেওয়ার আশ্বাস দেন।

গতকাল (২৩ মার্চ)  বিকাল ৫টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আশীষ কুমার আমখোলা ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামে গিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে রানী বেগমের জন্য বরাদ্দকৃত ঘরের জায়গাসহ ছেলে মেয়ের পড়াশুনার জন্য নগদ দশ হাজার টাকা তুলে দেন।

এ ব্যাপারে গলাচিপা ইউএনও স্যারের সাথে কথা বলে জানা গেছে মোবাইলে হট লাইনের মাধ্যমে নাম্বার সংগ্রহ করে এসএমএস দিয়েছিল পরবর্তীতে ডিসি স্যারের নির্দেশক্রমে রানী বেগমের ঘর ও নগদ ১০ হাজার টাকা উপহার দেন।