• বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৪ ১৪২৭

  • || ১৪ জমাদিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
আগে নিলে বলবে কাউকে দিলো না: প্রধানমন্ত্রী ৪০তম বিসিএসের ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু, শনাক্ত ৫২৮ দেশে সুশাসন প্রতিষ্ঠিত করেছেন প্রধানমন্ত্রী: প্রাণিসম্পদ মন্ত্রী চাল আমদানির ফলে বাজার স্থিতিশীল হয়েছে: কৃষিমন্ত্রী করোনার প্রথম টিকা নিলেন নার্স রুনু দেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ৭ ফেব্রুয়ারি একযোগে টিকাদান কর্মসূচি শুরু: স্বাস্থ্যমন্ত্রী দেশে করোনায় ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫ কারও ব্যবসায়িক স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ করেনি সরকার: কাদের দেশের প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক আর নেই দেশে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, শনাক্ত ৬০২ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে: পাপন দেশে পৌঁছেছে সেরামের ৫০ লাখ টিকা রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী রেশম শিল্পের উন্নয়নে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী

প্রভাসের হাতে ১০০০ কোটি রুপির সিনেমা!

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

এই মুহূর্তে ভারতের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম প্রভাস। ‘বাহুবলি’, ‘সাহো’ সিনেমায় অভিনয় করে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন এ অভিনেতা। দক্ষিণ ভারত এবং বলিডের অন্যতম বড় তারকা বনে গেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এই মুহূর্তে প্রভাসের হাতে রয়েছে তিনটি সিনেমা। প্রতিটি সিনেমাই বিগ বাজেটের। পরিচালক নাগা আশ্বিনের সিনেমায় অভিনয় করছেন প্রভাস। নাম ঠিক না হওয়া এ সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। জানা গেছে, এ সিনেমার বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি ভারতীয় রুপি।

এরপর তালিকায় আছেন পরিচালক রাধে শ্যাম। প্রভাস ও পূজা হেগড়েকে নিয়ে তিনি নির্মাণ করবেন নতুন একটি সিনেমা। প্রভাসের ব্যাপারে প্রাথমিক কথাবার্তাও সেরেছেন এ পরিচালক। এ সিনেমার বাজেট ২৫০ কোটি রুপি।

তালিকায় সবচেয়ে বেশি বাজেট নিয়ে এগিয়ে আছে ‘আদিপুরুষ’ সিনেমাটি। প্রভাস ও সাইফ আলি খানের এ সিনেমাটি নিয়ে এরই মধ্যে আলোচনা বি-টাউনে। ২০২২ সালের আগস্টে মুক্তি পাওয়া কথা রয়েছে ৪৫০ কোটি রুপির বাজেটের এ সিনেমাটির।

সবমিলিয়ে ১০০০ কোটি রুপির সিনেমা রয়েছে প্রভাসে হাতে। যেগুলো মুক্তির পর ব্যাপক সফলতা পেতে পারে বক্স অফিসে। এমনটাই মনে করছেন সিনে বোদ্ধারা।