• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড পটুয়াখালীতে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর
৩৩৩

"বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চান" -ফিরোজ এমপি

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯  

বাউফল প্রতিনিধিঃ সম্প্রতিক বরিশালে জাতীয় নির্বাচন প্রসঙ্গে রাশেদ খান মেননের দেওয়া বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাইতে বললেন সাবেক চীফ হুইপ ও সংসদীয় সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ (এমপি)।
আজ শুক্রবার সকালে বাউফলের কাছিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ত্রি- বার্ষিক সম্মলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলন তিনি।
তিনি আরো বলেন, মেনন সাহেব মন্ত্রীত্ব না পয়ে দেউলিয়া হয়ে গেছে। উল্টা দিকে পাল তোলার চেষ্টায় আছে। তিনি আরো বলেন,  দলের পদ ব্যবহার করে কোন অপর্কম করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

কাছিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: বাবুল আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আবদুল মান্নান, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারসহ উপজেলার নেতাকর্মীবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর