বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী পটুয়াখালীতে বাস চলাচল শুরু রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় গলাচিপায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার
১৪৬০

বাউফলে গরু চোর চক্রের ছয় সদস্য আটক

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯  

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে গরু চোর চক্রের ছয় সদস্যকে গরুসহ আটক করে স্থানীয় জনগণ। রবিবার (১০ ফেব্রুয়ারি) অনুমানিক সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কালাইয়া ইউনিয়নের (৭নং ওয়ার্ড) চরকালাইয়া  এলাকা থেকে এদের আটক করা হয়।  আটককৃতরা একাধিক বার চন্দ্রদ্বীপ, কালাইয়া, ধুলিয়া সহ পাশ্ববর্তী জেলা ভোলা ও দশমিনা , গলাচিপা উপজেলায় গরু চুরি করে আসছিলো। এরা একটি সংঘবন্ধ চোরা চক্র। আটককালে তাদের কাছ থেকে একটি গরু উদ্ধার করা হয়। 
আটককৃতরা হলেন, গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের  নুরুল হক বিশ্বাসের ছেলে মো:  জাহাঙ্গির বিশ্বাস(৪০),মতলেব গাজীর ছেলে মো: বশার গাজী(২৮), কালু সরদারের ছেলে  হেলাল (৩৫), হোসন আলীর ছেলে বশির(২৬) , চরবিশ্বাস ইউনিয়নের সুলতান গাজীর ছেলে বশির(২৭), চন্দ্রদ্বীপ ইউনিয়নের সামসুল বেপারীর ছেলে মো: ইয়াছিন (২৩)  
প্রতক্ষ্যদর্শী সূত্র থেকে জানা যায়, দুইটা  চুরি করা গরু নিয়ে শৌলার চর দিয়ে অন্যত্র  এরা যাওয়ার চেষ্টা করে।এসময়  স্থানীয়রা সন্ধেহজনক ভাবে তাদরে জিঙ্গাসাবাদ করলে তারা পালানোর চেষ্টা করে। এসময় এলাকাবাসী তাদের আটক করে। 
চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ এ প্রতিবেদকে বলেন, ‘এরা দূর্ঘদিন যাবৎ এই অঞ্চলে গরু চুরির সাথে জড়িত। তারা চন্দ্রদ্বীপ ও কালাইয়া ইউনিয়নে এর আগেও একাধিক বার গরু- মহিষ চুরি করেছেন। স্থানীয়দের সহয়তায় এদের ধরতে সক্ষম হয়েছি। আটককৃতদের বাউফল থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। 
এব্যাপারে বাউফল থানা পরিদর্শক  (তদন্ত)  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আটককৃতদের সাথে কারা কারা জড়িত এ বিষয়ে জিঙ্গাসাবাদ করা হবে’। 
 

এই বিভাগের আরো খবর