বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী পটুয়াখালীতে বাস চলাচল শুরু রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় গলাচিপায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার
১০৪৪

বাউফলে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯  


পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বাউফল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, তৃণমূল আওয়ামীলীগ মনোনীত  ভাইস-চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন খাঁন ( চশমা)  ও মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী মোসা: মরিয়াম বেগম নিসু সংবাদ সম্মেলন করেন। এসময় তারা সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচনের দাবী জানায়। 
শনিবার সকাল ১০টায় আওয়ামীলীগ কার্যালয় জনতা ভবনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।  এসময় লিখিত বক্তব্যে মোতালেব হাং  বলেন, সারা বাউফলে শান্তি পূর্ণ পরিবেশে নির্বাচনী প্রচারণা চলছিল। দীর্ঘদিন কোন রকম প্রচারণা না করে থাকলেও গতকাল (শুক্রবার) হঠাৎ করে আওয়ামীলীগ নামধারী স্বতন্ত্র প্রার্থী মজিবুর মুন্সি কোন রকম উস্কানী ছাড়া উপজেলা নির্বাচনকে  বানচাল করার জন্য পূর্ব পরিকল্পিত ভাবে চিহিৃত সন্ত্রাসীদের দ্বারা নওমালা ইউনিয়নের নয়ারহাট  এবং বাউফল সদর ইউনিয়নের অলিপুরা বাজারে ব্যাপক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে শান্ত বাউফলকে অশান্ত করে তুলেছেন।
এসময় তিনি বলেন, মজিবুর মুন্সি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর যে কর্মসূচি দিয়েছেন তাতে নয়ারহাটে কোন কর্মসূচি ছিলো না। মূলত নির্বাচনকে বানচাল করার জন্য এই সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছেন। 
এছাড়া তিনি আরো বলেন, বিগত ২১০৫ সালের ইউপি নির্বাচনে যখন কেন্দ্রীয় আওয়ামীলীগ নৌকা প্রতিক নিয়ে অবর্তিণ হয় তখন মেয়র জুয়েল ও মজিবুর নৌকার বিরুদ্ধে ঘোড়ার প্রার্থী দাড় করান। 

মোতালেব হাওলাদার আরো বলেন, বাউফল উপজেলা আওয়ামীলীগ সদস্য ও বাউফল সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক কামরুজ্জামান লিটন মোল্লা ও তার ছেলে ইভানের উপন হামলা চালায়। আহত লিটন বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীণ।
নওমালা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক এাড. কামাল হোসেন বিশ্বাসের বাড়িতে হামলা চালানো হয়। এছাড়াও বিভিন্ন স্থানে সন্ত্রাসীরা অস্ত্রের মহড়া দেয়। 
তিনি আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করে বলেন তাদের আইনের আওতায় আনা হোক এবং অবাধ সুষ্ঠু নিরাপক্ষ শান্তি পূর্ণ নির্বাচনের জন্য দাবী জানান। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, মহিলা ভাইস-চেয়ারম্যান রেহেনা মোতালেব, জেলা পরিষদ সদস্য হারুন আর রশিদ।
এছাড়াও পটুয়াখালী জেলা ও বাউফল উপজেলার বিভিন্ন মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর