• মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ৬৪ মৃত্যু, শনাক্ত ৩৬৮৩ শিগগিরই আরও ৪ হাজার নার্স নিয়োগ: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, শনাক্ত ৪০১৪ অর্ধশত যাত্রী নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চডুবি, উদ্ধার কাজ চলছে
১২৮৪

বাউফলে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯  


পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বাউফল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, তৃণমূল আওয়ামীলীগ মনোনীত  ভাইস-চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন খাঁন ( চশমা)  ও মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী মোসা: মরিয়াম বেগম নিসু সংবাদ সম্মেলন করেন। এসময় তারা সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচনের দাবী জানায়। 
শনিবার সকাল ১০টায় আওয়ামীলীগ কার্যালয় জনতা ভবনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।  এসময় লিখিত বক্তব্যে মোতালেব হাং  বলেন, সারা বাউফলে শান্তি পূর্ণ পরিবেশে নির্বাচনী প্রচারণা চলছিল। দীর্ঘদিন কোন রকম প্রচারণা না করে থাকলেও গতকাল (শুক্রবার) হঠাৎ করে আওয়ামীলীগ নামধারী স্বতন্ত্র প্রার্থী মজিবুর মুন্সি কোন রকম উস্কানী ছাড়া উপজেলা নির্বাচনকে  বানচাল করার জন্য পূর্ব পরিকল্পিত ভাবে চিহিৃত সন্ত্রাসীদের দ্বারা নওমালা ইউনিয়নের নয়ারহাট  এবং বাউফল সদর ইউনিয়নের অলিপুরা বাজারে ব্যাপক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে শান্ত বাউফলকে অশান্ত করে তুলেছেন।
এসময় তিনি বলেন, মজিবুর মুন্সি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর যে কর্মসূচি দিয়েছেন তাতে নয়ারহাটে কোন কর্মসূচি ছিলো না। মূলত নির্বাচনকে বানচাল করার জন্য এই সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছেন। 
এছাড়া তিনি আরো বলেন, বিগত ২১০৫ সালের ইউপি নির্বাচনে যখন কেন্দ্রীয় আওয়ামীলীগ নৌকা প্রতিক নিয়ে অবর্তিণ হয় তখন মেয়র জুয়েল ও মজিবুর নৌকার বিরুদ্ধে ঘোড়ার প্রার্থী দাড় করান। 

মোতালেব হাওলাদার আরো বলেন, বাউফল উপজেলা আওয়ামীলীগ সদস্য ও বাউফল সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক কামরুজ্জামান লিটন মোল্লা ও তার ছেলে ইভানের উপন হামলা চালায়। আহত লিটন বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীণ।
নওমালা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক এাড. কামাল হোসেন বিশ্বাসের বাড়িতে হামলা চালানো হয়। এছাড়াও বিভিন্ন স্থানে সন্ত্রাসীরা অস্ত্রের মহড়া দেয়। 
তিনি আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করে বলেন তাদের আইনের আওতায় আনা হোক এবং অবাধ সুষ্ঠু নিরাপক্ষ শান্তি পূর্ণ নির্বাচনের জন্য দাবী জানান। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, মহিলা ভাইস-চেয়ারম্যান রেহেনা মোতালেব, জেলা পরিষদ সদস্য হারুন আর রশিদ।
এছাড়াও পটুয়াখালী জেলা ও বাউফল উপজেলার বিভিন্ন মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর