• রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী এক মাসের মধ্যে পেঁয়াজের দাম স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী
১১৮

বাউফলে বন্ধুর হাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০  

পটুয়াখালীর বাউফলে বাল্যবন্ধুর হাতে শাওন খন্দকার (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন হয়েছেন। সোমবার (২৪ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার বিলবিলাস বাজার এলাকায় ঘটা এ ঘটনায় ঘাতক রাজিবকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। 

নিহত শাওন বিলবিলাস গ্রামের জাকির হোসেন সেন্টুর ছেলে। সে টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এমএসএস বিভাগের ছাত্র ছিলো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগের দিন (২৩ আগস্ট) সন্ধ্যায় শাওনের চোখে টর্চ লাইটের আলো ফেলে পাশের মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজীব। এ নিয়ে কথা কাটাকাটি হয় রাজিব ও শাওনের মধ্যে। এক পর্যায়ে রাজিব টর্চ লাইট দিয়ে আঘাত করে শাওনের মাথায়। উপস্থিত লোকজনের হস্তক্ষেপে এ ঘটনায় তাৎক্ষণিক উভয়ে নিবৃত হলেও আজ সকালে বিলবিলাস বাজারের একটি চায়ের দোকানে পুন:রায় কথা কাটাকাটি হয় শাওন ও রাজিবের মধ্যে এবং একপর্যায়ে টেবিলে রাখা গ্লাস ভেঙে শাওনের পেটে ও ঘাড়ে আঘাত করে রাজীব। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় কয়েকজন জানান, নিহত শাওন ও রাজিব ছোট বেলার বন্ধু। এক সঙ্গেই পড়াশুনা করেছে তারা। করোনার লকডাউনে মাস দুয়েক আগে বাড়িতে আসে শাওন। তবে রাজীব একাধিক খুন ও ধর্ষণ মামলার আসামি। সম্প্রতি ঢাকার ইস্কাটনে মা-মেয়ে ধর্ষণের পর খুনের ঘটনায় ৫ নম্বর আসামি রাজিব।

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ‘অভিযুক্ত রাজিবকে পুলিশ তার বাড়ির পিছনের প্রায় গলা পানির ডোবা থেকে গ্রেফতার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’

এই বিভাগের আরো খবর