• শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে আর মনোনয়ন নয়: ওবায়দুল কাদের ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই

বাউফলে বন্ধুর হাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০  

পটুয়াখালীর বাউফলে বাল্যবন্ধুর হাতে শাওন খন্দকার (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন হয়েছেন। সোমবার (২৪ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার বিলবিলাস বাজার এলাকায় ঘটা এ ঘটনায় ঘাতক রাজিবকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। 

নিহত শাওন বিলবিলাস গ্রামের জাকির হোসেন সেন্টুর ছেলে। সে টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এমএসএস বিভাগের ছাত্র ছিলো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগের দিন (২৩ আগস্ট) সন্ধ্যায় শাওনের চোখে টর্চ লাইটের আলো ফেলে পাশের মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজীব। এ নিয়ে কথা কাটাকাটি হয় রাজিব ও শাওনের মধ্যে। এক পর্যায়ে রাজিব টর্চ লাইট দিয়ে আঘাত করে শাওনের মাথায়। উপস্থিত লোকজনের হস্তক্ষেপে এ ঘটনায় তাৎক্ষণিক উভয়ে নিবৃত হলেও আজ সকালে বিলবিলাস বাজারের একটি চায়ের দোকানে পুন:রায় কথা কাটাকাটি হয় শাওন ও রাজিবের মধ্যে এবং একপর্যায়ে টেবিলে রাখা গ্লাস ভেঙে শাওনের পেটে ও ঘাড়ে আঘাত করে রাজীব। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় কয়েকজন জানান, নিহত শাওন ও রাজিব ছোট বেলার বন্ধু। এক সঙ্গেই পড়াশুনা করেছে তারা। করোনার লকডাউনে মাস দুয়েক আগে বাড়িতে আসে শাওন। তবে রাজীব একাধিক খুন ও ধর্ষণ মামলার আসামি। সম্প্রতি ঢাকার ইস্কাটনে মা-মেয়ে ধর্ষণের পর খুনের ঘটনায় ৫ নম্বর আসামি রাজিব।

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ‘অভিযুক্ত রাজিবকে পুলিশ তার বাড়ির পিছনের প্রায় গলা পানির ডোবা থেকে গ্রেফতার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’