• শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
১০ জেলায় করোনার অ্যান্টিজেন টেস্ট উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে আর মনোনয়ন নয়: ওবায়দুল কাদের ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২

বাউফলে মা ইলিশ রক্ষায় মোবাইল কোর্টে ৫ জনকে জেল

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০  

র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, বাউফল, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে গতকাল সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত সরকার কর্তৃক ইলিশের প্রধান প্রজনন মৌসুম ইলিশ মাছ আহরণ, পরিবহন, মজুদ, বাজারজাতকরণ, ক্রয়-বিক্রয় ও বিনিময় নিষিদ্ধ থাকা সত্ত্বে মাছ ধরার অপরাধে পটুয়াখালী জেলার বাউফল থানার চর ওয়াজেল সংলগ্ন তেঁতুলিয়া নদীতে মোবাইল কোর্ট পরিচালনা করে ৫০০ মিটার কারেন্ট জাল ও ০৫ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়।

এসময় ইলিশ মাছ ধরার অপরাধ আসামী  ১। আহসান মোল্লা(৩৫), পিতা-ঈসমাইল মোল্লা, সাং-দেবীরচর, থানা-লালমোহন, জেলা-ভোলাকে ০১ (এক) বৎসর বিনাশ্রম কারাদন্ড, ২। সালাউদ্দিন হাওলাদার (৩৫), পিতা-নাজীর হাওলাদার, সাং-গংগাপুর, থানা-লালমোহন, জেলা-ভোলাকে ০১(এক) মাস বিনাশ্রম কারাদন্ড, ৩। মোঃ শামীম (২৫), পিতা-আবু তাহের, সাং-গংগাপুর, থানা-লালমোহন, জেলা-ভোলাকে ০১ (এক) মাস বিনাশ্রম কারাদন্ড, ৪। আব্দুল কাদের (৪৫), পিতা-বারেক হাওলাদার, সাং-ধুলিয়া, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে ০১ (এক) মাস বিনাশ্রম কারাদন্ড এবং ৫। মোঃ আরিফ (২০), পিতা-নজরুল হাওলাদার, সাং-ধুলিয়া, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে ০১ (এক) মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এ সময় জনাব মোঃ আনিছুর রহমান বালী, সহকারী কশিনার, নির্বাহী ম্যাজিস্ট্রেট, বাউফল, পটুয়খালী মোবাইল কোর্ট পরিচালনা করেন।

আটক জেলেদের প্রত্যেককে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৫(১) এবং দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক কারাদন্ডে দন্ডিত করা হয়।