• শুক্রবার   ০৭ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী জনস্বার্থে মামলার নামে জনমনে ভীতি ছড়াবেন না: হাইকোর্ট মাদারীপুরে নৌ দুর্ঘটনায় নিহত বেড়ে ২৬ দেশে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত ৬৯ যত টাকাই লাগুক, আমরা আরো ভ্যাকসিন নিয়ে আসবো: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর স্ট্রাকচারের কাজ শেষ হয়েছে : কাদের সব কোর্ট খুললে সংক্রমণ বাড়বে: প্রধান বিচারপতি

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতার ১

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৩৬ কেজি গাঁজা ও ২০১ বোতল ফেনসিডিলসহ মো. শামীম ভূইয়া (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কুট্টাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় মাদকদ্রব্য বহনকারী একটি প্রাইভেটকারও জব্দ করা হয়। গ্রেফতারকৃত শামীম ভূইয়া জেলার বিজয়নগর উপজেলার চাউড়া দৌলতবাড়ির শামু ভুইয়ার ছেলে। 

এ ঘটনায় সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার কুট্টাপাড়া এলাকার সোপান ফিলিং স্টেশনের সমানে থেকে একটি প্রাইভেটকার আটক করে। পরে প্রাইভেটকারে তল্লাশী
চালিয়ে ৩৬ কেজি গাঁজা ও ২০১ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃত শামীম ভূইয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় সরাইল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।