মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
নৌ স্বাধীনতায় বিশ্বাস করে ভারত: রীভা গাঙ্গুলি নাসের আল-খেলাইফি: জেলে থেকে ফরাসি ফুটবলের ‘সম্রাট’ এজেন্টদের টাকা দিয়ে মালয়েশিয়া গেলে পুনঃনিয়োগের অনুরোধ প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করলে ক্ষমা করা হবে না: কাদের র‌্যাব-৮ এর অভিযানে ১১,৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার ট্রেন দুর্ঘটনা : তূর্ণা নিশীথার মাস্টার-সহকারী মাস্টার বরখাস্ত মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা : রাজস্ব কর্মকর্তার কারাদণ্ড ঘূর্ণিঝড় বুলবুল : কৃষি ফসলের ক্ষতি ২৬৩ কোটি টাকা চার দিনের সফরে আজ নেপাল গেলেন রাষ্ট্রপতি ট্রেন দুর্ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীর শোক শুধু কৃষিতে নির্ভর না করে শিল্প উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী রেল দুর্ঘটনা: সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ ৬ ঘণ্টা পর চালু হলো ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ ট্রেন দুর্ঘটনায় নিহতের পরিবারকে ১ লাখ,আহতদের ১০ হাজার দেয়ার ঘোষণা নুসরাত হত্যা:ফাঁসির আসামিদের পাঠানো হলো কুমিল্লা কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুর্ঘটনাস্থলে রেলমন্ত্রী দুই ট্রাভেল এজেন্সিতে র‌্যাবের অভিযান, ১০৫০ পাসপোর্ট জব্দ কসবায় ট্রেন সংঘর্ষে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক আজ ভয়াল ১২ নভেম্বর সংসদে বাংলাদেশের পতাকবাহী জাহাজ (সুরক্ষা) বিলের রিপোর্ট উপস্থাপন
১৬২

ভারত আমাদের বন্ধু, পাকিস্তান শত্রু -আ.স.ম ফিরোজ

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

বাউফল প্রতিনিধি:
ভারত আমাদের বন্ধু, পাকিস্তান আমাদের শত্রু। ৪৮ থেকে ৭০ আমাদের পরাধীন রেখে শোষন করেছে পাকিস্তান। ৭১’এ  নিরস্ত্র বাঙালীর উপর ঝাপিয়ে পড়ে পাকিস্তানি সেনাবাহিনী। নির্বিচারে হত্যা করা হয় ত্রিশলক্ষ্য মানুষকে, ধর্ষণ করা হয় আমাদের মা বোনদের। অপর দিকে যুদ্ধ চলাকালীন সময় আমাদেরকে আশ্রয় দিয়েছে ভারত। যুদ্ধে অস্ত্রসহ ট্রেনিং দিয়েছে ভারত। তাই ভারত বন্ধু, পাকিস্তান শত্রু। শনিবার বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ (এমপি)। 
তিনি বলেন, শেখ হাসিনার আমলে কয়েক মাসের মধ্যেই আমরা তিস্তার পানি পাবো। পানি পেতে তেমন কোনো বাঁধা নেই। শুধু পশ্চিম বঙ্গের মমতা ব্যানার্জী তার স্বার্থের জন্য বাঁধা দিচ্ছে। 
তিনি আরো বলেন, শেখ হাসিনার দূর্নীতির বিরুদ্ধে অভিযানকে দেশের মানুষ স্বাগত জানিয়েছে। তিনি নিজে দলের দূর্নীতিবাজদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নিচ্ছেন। সুতরাং আগামীতে দূর্নীতিবাজ সুদখোর, ঘুষখোর ও মাদক ব্যবসায়ীদের দলে স্থান হবে না। 

ধুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আ: মোতালেব হাওলাদার। 
আরো বক্তব্য রাখেন  ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, সাবেক ভাইস-চেয়ারম্যান সাসমুল আলম মিয়া, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক, সূর্য়মনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, বাউফল উপজেলা যুবলীগের সভাপতি সাহজাহান সিরাজ, সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ, সেচ্ছাসেবকলীগের সভাপতি ও পটুয়াখালী জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ, সাধারন সম্পাদক রিয়াজ সিকদার, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিয়াজ মোর্শেদ প্রমূখ
 

এই বিভাগের আরো খবর