• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার একদিনে করোনায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮৮

মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন উপজেলা ঘোষণা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখলীর মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় গণভবন থেকে প্রধানমন্ত্রী মেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মির্জাগঞ্জসহ দেশের ১৮টি জেলা ও ৩১টি উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন। 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতায় মির্জাগঞ্জ উপজেলার ছয় ইউনিয়নের ৭১টি গ্রামে ৯১১ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করা হয়েছে। নব র্নিমিত একটি উপকেন্দ্রের মাধ্যমে ৩২ হাজার ৪৯৫ টি সংযোগ প্রদান করেছে। এতে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ব্যয় হয়েছে প্রায় ৮৩ কোটি টাকা।

মির্জাগঞ্জ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উপজেলা হিসাবে ঘোষণা দেয়ায় পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী মির্জাগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন  মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী, মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরোয়ার হোসেন, মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী মো. আতাহার উদ্দিন আহম্মেদ, সাধারন সম্পাদক জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী, মির্জাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল সিকদার, মির্জাগঞ্জ থানা অফিসার ইনচার্জ  এমআর শওকত আনোয়ার ইসলাম প্রমুখ।