• সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৪ রবিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের

মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন উপজেলা ঘোষণা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখলীর মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় গণভবন থেকে প্রধানমন্ত্রী মেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মির্জাগঞ্জসহ দেশের ১৮টি জেলা ও ৩১টি উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন। 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতায় মির্জাগঞ্জ উপজেলার ছয় ইউনিয়নের ৭১টি গ্রামে ৯১১ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করা হয়েছে। নব র্নিমিত একটি উপকেন্দ্রের মাধ্যমে ৩২ হাজার ৪৯৫ টি সংযোগ প্রদান করেছে। এতে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ব্যয় হয়েছে প্রায় ৮৩ কোটি টাকা।

মির্জাগঞ্জ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উপজেলা হিসাবে ঘোষণা দেয়ায় পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী মির্জাগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন  মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী, মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরোয়ার হোসেন, মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী মো. আতাহার উদ্দিন আহম্মেদ, সাধারন সম্পাদক জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী, মির্জাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল সিকদার, মির্জাগঞ্জ থানা অফিসার ইনচার্জ  এমআর শওকত আনোয়ার ইসলাম প্রমুখ।