শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
৫৬ লাখ টাকার সিগারেটসহ চোরাকারবারি আটক ফটিকছড়িতে ভুক্তভোগীর ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন ডিসি আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ নদী দখলের খবর দিলেই মিলবে পুরস্কার মুসা বিন শমসেরের বিরুদ্ধে দুদকের মামলা নিয়মের বাইরে না যেতে ইউজিসিকে নির্দেশ প্রধানমন্ত্রীর ফুটবলে বাংলাদেশের সম্ভাবনা দেখছেন ফিফা সভাপতি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে আ. লীগের কর্মসূচি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে ছাত্রলীগের কর্মসূচি ঘোষণা প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ফিফা সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ বাউল সম্রাট লালন ফকিরের তিরোধান দিবস আজ একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু যে কারণে প্রেমিক বা প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা! বাংলাদেশে কাজ করার অনেক জায়গা আছে: ফিফা সভাপতি রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি
৭১

মির্জাগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলন,মেশিনসহ মালামাল আটক

প্রকাশিত: ৩০ জুন ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার বৈদ্যপাশা গ্রামের রাস্তা পাশ থেকে অবৈধ ভাবে বালি উত্তোলন করায় উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে গতকাল রবিবার দুপুরে একটি বোমা মেশিন(বালির ড্রেজার)সহ মালামাল আটক করা হয়েছে। স্থানীয়দের অভিযোগের ভিত্তিত্বে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সরোয়ার হোসেন ঘটনাস্থলে পুলিশ ও কাকড়াবুনিয়া ইউনিয়নের তহশিলদার পাঠিয়ে বোমা মেশিনটি আটক করান। পরে আটককৃত মালামাল ২টি মেশিন, ৪৩পিচ পাইপ ও ১৬টি ড্রাম স্থানীয় ইউসুফ মোল্লার কাছে জিম্মায় রাখেন। 
ওই এলকার চৌকিদার মোঃ বাদশা ও  সেলিম মল্লিক বলেন, উপজেলার বৈদ্যপাশা গ্রামের মোঃ সেলিম গাজির বাড়ির উত্তর দিকে রাস্তার পাশের গর্ত থেকে নিজের জমিতে বোমা মেশিন বশিয়ে বালি উত্তোলন করেন একই এলাকার মোঃ নিজাম গাজী। সে বালি উত্তোলন করে নতুন বাড়ির ভিটে ভরাট করেন। রাস্তার পাশ দিয়ে বালু উত্তোলন না করার জন্য নিজাম গাজিকে নিষেদ করা হয়েছে। কিন্তু তাতে তিনি কোন কর্নপাশ না করে গত ৩ দিন ধরে বালু উত্তোলন করেন। এতে চলাচলের রাস্তাটি ভেঙ্গে যেতে পারে। 
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট সরোয়ার হোসেন বলেন, বোমা মেশিন দিয়ে বালি উত্তোলন অবৈধ। এতে পরিবেশের যেমন ক্ষতি হয় তেমনি যে স্থান থেকে বালি উত্তোলন করা হয় সেই স্থানের চারপাশ বড় ধরনের গর্তের সৃষ্টি হয়। তাই ইউনিয়নের তহশিলদার পাঠিয়ে বোমা মেশিনটি আটক করা হয়েছে। 
 

এই বিভাগের আরো খবর