• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯

যুক্তরাষ্ট্রে শপিংমলে গুলি চালিয়ে পালিয়ে গেল হামলাকারী, আহত ৮

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যের একটি শপিংমলে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে অন্তত আটজন আহত হয়েছেন। তবে হামলাকারীকে এখনও আটক করতে পারেনি নিরাপত্তা বাহিনী।

এফবিআই এবং মিলওয়াকি কাউন্টি শেরিফ কর্তৃপক্ষ টুইটারে জানিয়েছে, তাদের কর্মকর্তারা ঘটনাস্থল মেফেয়ার মলে পৌঁছেছেন। সেখানে স্থানীয় পুলিশ বাহিনীকে সহযোগিতা করছেন তারা।

ওয়াওওয়াতোসা পুলিশ বিভাগ এক বিবৃতিতে বলেছে, জরুরি কর্মকর্তারা যখন ঘটনাস্থলে পৌঁছান, তখন বন্দুকধারী সেখানে ছিল না। বিবৃতিতে তারা জানিয়েছে, আহতদের মধ্যে সাতজন প্রাপ্তবয়স্ক এবং একজন কিশোর বয়সী। তাদের সবাইকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের সবশেষ শারীরিক অবস্থা জানা না গেলেও ওয়াওওয়াতোসার মেয়র ডেসিন ম্যাকব্রাইড জানিয়েছেন, তাদের কারও অবস্থা সংকটাপন্ন নয়।

পুলিশ জানিয়েছে, হামলাকারী ২০ থেকে ৩০ বছর বয়সী শ্বেতাঙ্গ ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, বন্দুকধারী তাণ্ডব শুরু করতেই শপিংমলের বেশ কয়েকজন কর্মী ভবনের ভেতর আশ্রয় নেন।

মলটি পরিচালনাকারী প্রতিষ্ঠান এক বিবৃতিতে বলেছে, আমরা চরম হতাশ এবং ক্ষুব্ধ যে, আমাদের অতিথি ও ভাড়াটিয়ারা আজ এমন সহিংস ঘটনার শিকার হয়েছেন। তারা আরও বলেছে, আমরা ওয়াওওয়াতোসা পুলিশ বিভাগে আমাদের অংশীদারদের প্রতি কৃতজ্ঞ। এ বিষয়ে তদন্ত এগিয়ে নিতে তাদের যথাসাধ্য সহযোগিতা করা হচ্ছে।