সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ২৯ জমাদিউস সানি ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি অপ্রাপ্তবয়স্ক চার কোটি নাগরিককে এনআইডি দেবে ইসি বাকি এক হাজার কোটি টাকা তিন মাসের মধ্যে দিতে গ্রামীণফোনকে নির্দেশ পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার
২৪২১

যে কারণে মিন্নি গ্রেফতার (রিফাত হত্যা)

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

মামলার মূল রহস্য ও সুষ্ঠ তদন্তের জন্য এ মামলার ১ নং সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নি (২০), স্বামী-মৃত মোঃ শাহ নেওয়াজ রিফাত শরীফ, পিতা- মোজাম্মেল হক কিশোর, সাং দক্ষিণ মাইঠা ২নং ওয়ার্ড, বরগুনা পৌরসভা, থানা ও জেলা বরগুনাকে অদ্য ১৬/০৭/২০১৯ খ্রি. তারিখ সকাল ৯.৪৫ ঘটিকায় ডেকে এনে মামলার ঘটনা সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তকারী  কর্মকর্তা কতৃক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও সুদীর্ঘ সময় যাবৎ প্রাপ্ত তথ্যাদি পর্যালোচনা ও বিশ্লেষণপূর্বক হত্যাকান্ডের সাথে তার সংশ্লিষ্ঠতা প্রাথমিকভাবে প্রতিয়নমান হওয়ায় মামলার মূল রহস্য উদঘাটন এবং সুষ্ঠু তদন্তের নিমিত্তে আয়েশা সিদ্দিকা মিন্নি (২০), স্বামী-মৃত মোঃ শাহ নেওয়াজ রিফাত শরীফ, পিতা- মোজাম্মেল হক কিশোর, সাং দক্ষিণ মাইঠা ২নং ওয়ার্ড, বরগুনা পৌরসভা, থানা ও জেলা বরগুনাকে অদ্য ১৬/০৭/২০১৯ খ্রি. তারিখ রাত ৯.০০ ঘটিকায় গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬/৬/২০১৯ তারিখ সংগঠিত চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ পর্যন্ত এজহারনামী ৭জন (৬জন জীবিত) ও তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ ৭ জন আসামীসহ মোট ১৪ জন আসামীকে গ্রেফতার করে। এজহারনামীয় গেফতারকৃত ৪ জন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ গ্রেফতাকৃত ৬ জনসহ মোট ১০ জন আসামীকে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত এজাহারনামীয় ২ জন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ আসামী ১ জনসহ মোট ৩ জন আসামীকে বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে বিভিন্ন মেয়াদে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরো খবর