শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সরকার আলেমদের সঙ্গে নিয়ে দেশের উন্নয়ন করতে চায়: ধর্ম প্রতিমন্ত্রী নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার চালের বাজার অস্থিতিশীল করলে কাউকে ছাড় নয়: খাদ্যমন্ত্রী ভারত মুক্তিযুদ্ধের সময় পাশে ছিল তা ভুলিনি: প্রধানমন্ত্রী চিকিৎসকদের নৈতিক শিক্ষা খুবই প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী সামাজিক মাধ্যমে গুজব বন্ধে বিধিমালা হচ্ছে- তথ্যমন্ত্রী শুক্রবারের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে: কাদের ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করলেন শেখ হাসিনা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
২২৯৬

যে কারণে মিন্নি গ্রেফতার (রিফাত হত্যা)

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

মামলার মূল রহস্য ও সুষ্ঠ তদন্তের জন্য এ মামলার ১ নং সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নি (২০), স্বামী-মৃত মোঃ শাহ নেওয়াজ রিফাত শরীফ, পিতা- মোজাম্মেল হক কিশোর, সাং দক্ষিণ মাইঠা ২নং ওয়ার্ড, বরগুনা পৌরসভা, থানা ও জেলা বরগুনাকে অদ্য ১৬/০৭/২০১৯ খ্রি. তারিখ সকাল ৯.৪৫ ঘটিকায় ডেকে এনে মামলার ঘটনা সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তকারী  কর্মকর্তা কতৃক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও সুদীর্ঘ সময় যাবৎ প্রাপ্ত তথ্যাদি পর্যালোচনা ও বিশ্লেষণপূর্বক হত্যাকান্ডের সাথে তার সংশ্লিষ্ঠতা প্রাথমিকভাবে প্রতিয়নমান হওয়ায় মামলার মূল রহস্য উদঘাটন এবং সুষ্ঠু তদন্তের নিমিত্তে আয়েশা সিদ্দিকা মিন্নি (২০), স্বামী-মৃত মোঃ শাহ নেওয়াজ রিফাত শরীফ, পিতা- মোজাম্মেল হক কিশোর, সাং দক্ষিণ মাইঠা ২নং ওয়ার্ড, বরগুনা পৌরসভা, থানা ও জেলা বরগুনাকে অদ্য ১৬/০৭/২০১৯ খ্রি. তারিখ রাত ৯.০০ ঘটিকায় গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬/৬/২০১৯ তারিখ সংগঠিত চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ পর্যন্ত এজহারনামী ৭জন (৬জন জীবিত) ও তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ ৭ জন আসামীসহ মোট ১৪ জন আসামীকে গ্রেফতার করে। এজহারনামীয় গেফতারকৃত ৪ জন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ গ্রেফতাকৃত ৬ জনসহ মোট ১০ জন আসামীকে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত এজাহারনামীয় ২ জন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ আসামী ১ জনসহ মোট ৩ জন আসামীকে বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে বিভিন্ন মেয়াদে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরো খবর