• শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
কারিগরি-জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা হবে : শিক্ষামন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার মহাসড়ক ৪ লেনে উন্নীত: কাদের রায়হান হত্যা: এএসআই আশেক এলাহী গ্রেফতার করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত ব্লকচেইন আগামী প্রযুক্তির নিরাপদ ভিত্তি: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৪৯৩ স্কুল বাস সার্ভিসে নারী চালক সম্পৃক্ত করা জরুরি: সেতুমন্ত্রী দেশের মানুষের ভরসা ও বিশ্বাসের প্রতীক সেনাবাহিনী: প্রধানমন্ত্রী ৩ দিনের রিমান্ডে ইরফান ও সহযোগী জাহিদ প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা: প্রধানমন্ত্রী রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ৬ জনের ১০ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ষড়যন্ত্রকারীরাই গণতন্ত্রের মুখোশপড়া ফেরিওয়ালা: কাদের মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান

‘রক্তরহস্য’র দ্বিতীয় ট্রেলারে চমক (ভিডিও)

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০  

করোনা সংক্রমণের আগেই মুক্তি পেয়েছিল টালিউডের নতুন সিনেমা ‘রক্তরহস্য’র ট্রেলার। সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল ১০ এপ্রিল। কিন্তু করোনা মহামারীর জন্য সেই সিনেমা আর মুক্তি দেওয়া সম্ভব হয়নি। কারণ এতো দিন বন্ধ ছিল দেশটির সমস্ত সিনেমা হল। অবশেষে পূজায় খোলা হচ্ছে সিনেমা হল। ফলে ‘রক্তরহস্য’ মুক্তি পেতে যাচ্ছে। আগামী ২১ অক্টোবর অর্থাৎ পঞ্চমীতেই মুক্তি পাচ্ছে সিনেমাটি। আর সে জন্য নতুন করে প্রকাশ করা হয়েছে সিনেমাটির দ্বিতীয় ট্রেলার।

প্রথম ও দ্বিতীয় ট্রেলার দেখে অনুমান করাই যাচ্ছে যে- সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্তরহস্য’ মুক্তি পাচ্ছে রহস্য নিয়েই। প্রথম ট্রেলারের মতো এই ট্রেলারেও দেখা গেছে চমক। বোঝা যাচ্ছে সিনেমাটির পরতে পরতে রয়েছে রহস্য।

মুক্তির তারিখ অনেকটা পিছিয়েছে যাওয়ায় নতুন করে এই ট্রেলার তৈরি করা হয়েছে। সৌকর্য ঘোষাল পরিচালিত এই সিনেমাতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তাকে দেখা যাবে এক রেডিও জকির চরিত্রে। চরিত্রটির নাম স্বর্ণজা। 

এ নিয়ে কোয়েল জানিয়েছেন, স্বর্ণজা আসলে একজন খুব আবেগপ্রবণ ও নরম মনের মেয়ে। কিন্তু যত কষ্টই হোক সবার সামনে নিজের মুখে হাসি ধরে রাখে সে। ট্রেলারেও তাই দেখা গেছে। স্বর্ণজা একজন পরোপকারী মানুষ। অন্যের অসুবিধায় আগে গিয়ে হাত বাড়ায় সে। প্রথম ট্রেলারে তার কাছে একটি শিশুর ফোন আসে। সে বলে, আমি ভগবানের কাছে চিঠি পাঠাতে চাই। এই ফোন কলটিই স্বর্ণজার জীবন বদলে দেয়। কিন্তু কী ভাবে বদলায়- সেই রহস্য রয়েছে পুরো ট্রেলার জুড়ে। 

দ্বিতীয় ট্রেলারটিও একই ভাবে রহস্যে ঘেরা। ফলে দর্শকদের কৌতুহল আরও বেড়ে গেছে। এছাড়াও সিনেমাতে রয়েছে বেশ কিছু অ্যাকশন দৃশ্য। আর সিনেমার নাম থেকেই বোঝা যায়, এতে রক্তের সঙ্গে জড়িয়ে রয়েছে রহস্য। রক্তের সম্পর্ক বলতে মা, বাবা, ভাই, বোন বা পরিজনদেরই বোঝায়। কিন্তু রক্তদান করলেও তো রক্তের সম্পর্কই তৈরি হয়! কারণ রক্ত দান করলে একজনের রক্ত আরেক জনের শরীরে বইতে থাকে।