• রোববার   ০১ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৭ ১৪২৮

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক সুশৃঙ্খল সেনাবাহিনী গণতন্ত্র সুসংহত করতে সহায়ক ভূমিকা পালন করে শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী নিম্নআয়ের মানুষের জন্য ৩২০০ কোটি টাকার প্রণোদনা ২৩ জুলাই থেকে ৫ আগস্ট মানতে হবে যেসব বিধিনিষেধ কঠোর বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি দারিদ্র্যের সাথে জনসংখ্যা বৃদ্ধির সম্পর্ক রয়েছে: রাষ্ট্রপতি

রাগ-ক্ষোভ থেকে বিএনপির ১৩ নেতার পদত্যাগ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২০  

ত্যাগী নেতাদের মূল্যায়ন না করার প্রতিবাদে ফেনীর পরশুরাম উপজেলা ও পৌর বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি থেকে ১৩ নেতা পদত্যাগ করেছেন। বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায় তারা ফেনী জেলা বিএনপির সদস্যসচিব আলাল উদ্দিনের কাছে তাদের পদত্যাগপত্র জমা দেন। মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে পরশুরাম উপজেলা ও পৌরসভা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি গঠনের সাত দিনের মাথায় এ ঘটনা ঘটলো।

পদত্যাগপত্রে তারা উল্লেখ করেছেন, উপজেলা ও পৌর কমিটিতে নির্যাতিত, ত্যাগী ও জ্যেষ্ঠ নেতাদের মূল্যায়ন না করে যারা ঢাকা ও চট্টগ্রামে বসবাস করেন, তাদের দিয়ে কমিটি গঠন করার প্রতিবাদে তারা আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করেছেন।

উপজেলা আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগকারীরা হলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু নাছের চৌধুরী, উপজেলা বিএনপির আরেক সাবেক সভাপতি হাবিবুর রহমান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাফর উল্লাহ, সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি নুরুল করিম চৌধুরী, সাবেক সহসভাপতি তাজুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক করিমুল হক ও বাহার উদ্দিন সফদার, ওয়াসিমুল শাহাদাত, তাজুল ইসলাম ও কবির আহাম্মদ। পরশুরাম পৌর বিএনপি থেকে যারা পদত্যাগ করেছেন, তারা হলেন সিরাজুল হক, নাছির উদ্দিন ও মিজানুর রহমান চৌধুরী।

পরশুরামে উপজেলা ও পৌর বিএনপির ১৩ নেতার পদত্যাগের বিষয়ে জানতে চাইলে ফেনী জেলা বিএনপির সদস্যসচিব আলাল উদ্দিন জানান, মূলত রাগ-ক্ষোভ থেকে তারা এটা করেছেন। ইতোমধ্যে দুজন তাদের পদত্যাগপত্র ফিরিয়ে নিতে সম্মত হয়েছেন। অন্যদের সঙ্গেও আলাপ-আলোচনা চলছে।