• রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ
১২২

রাঙ্গাবালীতে করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা ও চেক প্রদান

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১০ মে ২০২০  

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা জয়ী ৪ জনকে ফুলেল শুভেচ্ছা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চেক প্রদান করা হয়েছে। রোববার সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুমে আনুষ্ঠানিকভাবে তাদের ফুলেল শুভেচ্ছা ও প্রতিজনকে পাঁচ হাজার টাকার চেক প্রদান এবং ইফতার বিতরণ করা হয়।

করোনা যুদ্ধে জয়ীরা হলেন, তাবলীগ জামায়াত থেকে আসা ভারতীয় নাগরিক ইব্রার হোসেন, আব্দুল মজিদ ও পাবনা জেলার ওমর ফারুক এবং ছোটবাইশদিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো: ফিরোজ আলম।

করোনা জয়ীদের মাঝে চেক বিতরণকালে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাশফাকুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (অ.দা) মো: মনিরুল ইসলাম, রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মো: মস্তফা কামাল ও রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি মো: জোবায়ের হোসেন।

রাঙ্গাবালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (অ.দা) মনিরুল ইসলাম জানান, তাবলীগ জামায়াত থেকে আসা ৭ জনসহ রাঙ্গাবালী উপজেলা থেকে গত ১৮ এপ্রিল ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে তাবলীগের তিনজন ও একজন স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হয়। তাবলীগের তিনজনকে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে অবস্থিত তাবলীগ জামায়াতের মাকরাজের মধ্যে ও স্বাস্থ্যকর্মীকে তার নিজ বাসায় হোম আইসোলেশনে রাখা হয়। এরপর ২ মে দ্বিতীয় দফায় ও ৫ মে তৃতীয় দফায় তাদের নমুনা সংগ্রহ করা হয়। সর্বশেষ ফলাফলের ভিত্তিতে শুক্রবার করোনা মুক্ত ঘোষণা করে তাদেরকে ছাড়পত্র দেয়া হয়।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাশফাকুর রহমান জানান, করোনা জয়ীদেরকে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রতিজনকে পাঁচ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। পরে তাদেরকে বাসায় ফিরে যাওয়ার জন্য ব্যবস্থা করে দেয়া হয়েছে। তারা যার যার বাসায় ফিরে যাচ্ছেন।

এই বিভাগের আরো খবর