• রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২ সাম্প্রদায়িক উগ্রবাদের বিষদাঁত ভেঙে দেওয়া হয়েছে: কাদের

রাঙ্গাবালীতে করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা ও চেক প্রদান

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১০ মে ২০২০  

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা জয়ী ৪ জনকে ফুলেল শুভেচ্ছা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চেক প্রদান করা হয়েছে। রোববার সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুমে আনুষ্ঠানিকভাবে তাদের ফুলেল শুভেচ্ছা ও প্রতিজনকে পাঁচ হাজার টাকার চেক প্রদান এবং ইফতার বিতরণ করা হয়।

করোনা যুদ্ধে জয়ীরা হলেন, তাবলীগ জামায়াত থেকে আসা ভারতীয় নাগরিক ইব্রার হোসেন, আব্দুল মজিদ ও পাবনা জেলার ওমর ফারুক এবং ছোটবাইশদিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো: ফিরোজ আলম।

করোনা জয়ীদের মাঝে চেক বিতরণকালে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাশফাকুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (অ.দা) মো: মনিরুল ইসলাম, রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মো: মস্তফা কামাল ও রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি মো: জোবায়ের হোসেন।

রাঙ্গাবালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (অ.দা) মনিরুল ইসলাম জানান, তাবলীগ জামায়াত থেকে আসা ৭ জনসহ রাঙ্গাবালী উপজেলা থেকে গত ১৮ এপ্রিল ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে তাবলীগের তিনজন ও একজন স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হয়। তাবলীগের তিনজনকে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে অবস্থিত তাবলীগ জামায়াতের মাকরাজের মধ্যে ও স্বাস্থ্যকর্মীকে তার নিজ বাসায় হোম আইসোলেশনে রাখা হয়। এরপর ২ মে দ্বিতীয় দফায় ও ৫ মে তৃতীয় দফায় তাদের নমুনা সংগ্রহ করা হয়। সর্বশেষ ফলাফলের ভিত্তিতে শুক্রবার করোনা মুক্ত ঘোষণা করে তাদেরকে ছাড়পত্র দেয়া হয়।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাশফাকুর রহমান জানান, করোনা জয়ীদেরকে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রতিজনকে পাঁচ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। পরে তাদেরকে বাসায় ফিরে যাওয়ার জন্য ব্যবস্থা করে দেয়া হয়েছে। তারা যার যার বাসায় ফিরে যাচ্ছেন।