রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মাছ দিয়ে পদ পাওয়া যাচ্ছে সিংড়া বিএনপিতে, কমিটি নিয়ে অসন্তোষ চরমে! মাদক সেবনকালে নয়াপল্টন এলাকা থেকে ৭ বিএনপি কর্মী আটক! পরকীয়ায় ব্যস্ত খালেদার আইনজীবী, জামিনে মনোযোগ নেই! নারীরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে যাবেন  নারীর স্বনির্ভরতা অর্জনে সকলকে একযোগে কাজ করতে রাষ্ট্রপতির আহবান সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল-জরিমানা পরস্পরের সালাম শুভেচ্ছা বিনিময়ের শ্রেষ্ঠ প্রথা মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসছেন এসিডদগ্ধ দীপিকা দেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর নির্মাণকাজের উদ্বোধন শুরু হলো বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বিজয়ীদের চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী বিপিএল উদ্বোধনীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চ প্রস্তুত, অপেক্ষা কিছুক্ষণের রাত পোহালেই সমাবর্তন বরিশাল মহানগর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক মরা গাঙে জোয়ার আর আসে না, বিএনপিকে কাদের ‘পানিপথ’ বনাম ‘পতি পত্নী অউর ওহ’ বেগম রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী ক্রিকেটেও স্বর্ণ জিতলো বাংলাদেশের মেয়েরা
৭৯

রাঙ্গাবালীতে চোলাই মদসহ আটক ২

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির উপকরণ ও মাদকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে মদ তৈরির ঘাঁটি হিসেবে পরিচিত উপজেলার তুলাতুলী গ্রামের মৃদুপাড়া রাখাইন পল্লীতে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হল-ওই ইউনিয়নের কাজিকান্দা গ্রামের মৃত পংসে রাখাইনের ছেলে পুটুসে রাখাইন (৫২) ও কেউর হাওলা গ্রামের মনির প্যাদার ছেলে সোহাগ প্যাদা (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে মৃদুপাড়া রাখাইন পল্লীতে রাখাইনদের একটি চক্র চোলাই মদ তৈরি ও বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ১১ টায় রাঙ্গাবালী থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি দল ওই পল্লীতে অভিযান চালায়। এসময় মদ তৈরির ৪০ লিটার উপকরণ এবং বিভিন্ন সরঞ্জাম, ৫ লিটার মদ ও ১০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। একইসঙ্গে ঘটনাস্থল থেকে এক রাখাইনসহ দুইজনকে আটক করা হয়।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, রাখাইন পল্লী থেকে আটক হওয়া ওই দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সোমবার সকালে গলাচিপা আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর