• শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
দুদকের ‘ভুয়া কমিশনার’ গ্রেফতার সাবরিনা-আরিফসহ ৮ আসামির জামিন নামঞ্জুর করোনায় আরও ৪২ জনের মৃত্যু, শনাক্ত ২৯৯৫ দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ পদ্মা ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭ দলীয় পরিচয় কোনো অপরাধীকে রক্ষা করতে পারেনি: কাদের লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী
২০২

রাঙ্গাবালীতে চোলাই মদসহ আটক ২

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির উপকরণ ও মাদকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে মদ তৈরির ঘাঁটি হিসেবে পরিচিত উপজেলার তুলাতুলী গ্রামের মৃদুপাড়া রাখাইন পল্লীতে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হল-ওই ইউনিয়নের কাজিকান্দা গ্রামের মৃত পংসে রাখাইনের ছেলে পুটুসে রাখাইন (৫২) ও কেউর হাওলা গ্রামের মনির প্যাদার ছেলে সোহাগ প্যাদা (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে মৃদুপাড়া রাখাইন পল্লীতে রাখাইনদের একটি চক্র চোলাই মদ তৈরি ও বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ১১ টায় রাঙ্গাবালী থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি দল ওই পল্লীতে অভিযান চালায়। এসময় মদ তৈরির ৪০ লিটার উপকরণ এবং বিভিন্ন সরঞ্জাম, ৫ লিটার মদ ও ১০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। একইসঙ্গে ঘটনাস্থল থেকে এক রাখাইনসহ দুইজনকে আটক করা হয়।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, রাখাইন পল্লী থেকে আটক হওয়া ওই দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সোমবার সকালে গলাচিপা আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর