শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
৫৬ লাখ টাকার সিগারেটসহ চোরাকারবারি আটক ফটিকছড়িতে ভুক্তভোগীর ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন ডিসি আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ নদী দখলের খবর দিলেই মিলবে পুরস্কার মুসা বিন শমসেরের বিরুদ্ধে দুদকের মামলা নিয়মের বাইরে না যেতে ইউজিসিকে নির্দেশ প্রধানমন্ত্রীর ফুটবলে বাংলাদেশের সম্ভাবনা দেখছেন ফিফা সভাপতি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে আ. লীগের কর্মসূচি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে ছাত্রলীগের কর্মসূচি ঘোষণা প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ফিফা সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ বাউল সম্রাট লালন ফকিরের তিরোধান দিবস আজ একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু যে কারণে প্রেমিক বা প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা! বাংলাদেশে কাজ করার অনেক জায়গা আছে: ফিফা সভাপতি রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি
৩৪

রাঙ্গাবালীতে চোলাই মদসহ আটক ২

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির উপকরণ ও মাদকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে মদ তৈরির ঘাঁটি হিসেবে পরিচিত উপজেলার তুলাতুলী গ্রামের মৃদুপাড়া রাখাইন পল্লীতে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হল-ওই ইউনিয়নের কাজিকান্দা গ্রামের মৃত পংসে রাখাইনের ছেলে পুটুসে রাখাইন (৫২) ও কেউর হাওলা গ্রামের মনির প্যাদার ছেলে সোহাগ প্যাদা (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে মৃদুপাড়া রাখাইন পল্লীতে রাখাইনদের একটি চক্র চোলাই মদ তৈরি ও বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ১১ টায় রাঙ্গাবালী থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি দল ওই পল্লীতে অভিযান চালায়। এসময় মদ তৈরির ৪০ লিটার উপকরণ এবং বিভিন্ন সরঞ্জাম, ৫ লিটার মদ ও ১০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। একইসঙ্গে ঘটনাস্থল থেকে এক রাখাইনসহ দুইজনকে আটক করা হয়।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, রাখাইন পল্লী থেকে আটক হওয়া ওই দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সোমবার সকালে গলাচিপা আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর