• মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৭ ১৪২৭

  • || ১৮ রজব ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ঢাবির ১২ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৫৮৫ মুশতাকের মৃত্যুর কারণ তদন্তে বেরিয়ে আসবে: তথ্যমন্ত্রী আজ থেকে ২ মাস ইলিশ আহরণ নিষিদ্ধ প্রেস ক্লাবে চরম ধৈর্যের পরিচয় দিয়েছে পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী দেশে কোনো গরিব মানুষ থাকবে না : তথ্যমন্ত্রী বেসরকারি চিকিৎসা সেবা ব্যয় নির্ধারণ শিগগিরই: স্বাস্থ্যমন্ত্রী জাটকা সংরক্ষণে কাল থেকে ৬ জেলায় মাছ ধরা নিষিদ্ধ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৩৮৫ আমরা শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়তে বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ৬০ কর্মদিবস পর পরীক্ষা: শিক্ষামন্ত্রী এ এক বদলে যাওয়া বাংলাদেশ: প্রধানমন্ত্রী উন্নয়নশীল দেশে উত্তরণের কৃতিত্ব নতুন প্রজন্মের : প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪০৭ উৎসবমুখর পরিবেশে হবে ৫ম ধাপের পৌরসভা নির্বাচন: কাদের মুজিবনগর-কলকাতা স্বাধীনতা সড়কের কাজ শেষ পর্যায়ে: এলজিআরডি মন্ত্রী রেলে ১২ হাজার লোক নিয়োগ দেয়া হবে: রেলপথ মন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪১০ বঙ্গবন্ধুর পরিবার সততা, মেধা ও সাহসের প্রতীক: কাদের

রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

ইতালিয়ান সিরি আ লিগে সোমবার পয়েন্ট টেবিলের তলানীর দিকের দল ক্রোটনের বিপক্ষে খেলতে নেমেছিল বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে সহজ জয় পেয়েছে তুরিনের ওল্ড লেডিরা। এই জয়ে তিন নম্বরে  উঠে এসেছে দলটি।

নিজেদের সবশেষ দুই ম্যাচে হারের মুখ দেখে মাঠ ছেড়েছিল জুভেন্টাস। এমতাবস্থায় ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে সোমবার রাতে সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়ে জুভরা। শুরু থেকে বল দখলে এগিয়ে ছিল তারাই। তবে ম্যাচের প্রথম উল্লেখযোগ্য সুযোগটি পায় ক্রোটন। সপ্তম মিনিটে সতীর্থের ক্রস ডি-বক্সে পেলেও শটটি লক্ষ্যে রাখতে পারেননি মিডফিল্ডার আর্কাদিউস রেকা।

দ্বাদশ মিনিটে গোলের উদ্দেশে প্রথম শট নেয় জুভেন্টাস। এবার ডি-বক্সে পাওয়া বল বাইরে মারেন সুইডিশ মিডফিল্ডার দেজান কুলুসেভস্কি। ২৯তম মিনিটে দারুণ এক সুযোগ পান রোনালদো। ডান দিক থেকে ফেডরিকো চিয়েসার নিচু ক্রস কাজে লাগাতে পারেননি এই পর্তুগিজ ফরোয়ার্ড।

৩৮তম মিনিটে আলেক্স সান্দ্রোর ক্রসকে গোলে পরিণত করেন রোনালদো। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। এবার প্রথমে ডি-বক্সের বাইরে থেকে রোনালদোর শট ঝাঁপিয়ে ফেরান ক্রোটন গোলরক্ষক। তারপর বাঁ দিকের বাইলাইনের কাছ থেকে র‍্যামজির ক্রসে বক্সের সামনে লাফিয়ে হেডে বল জালে পাঠান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

পরের মিনিটেই হ্যাটট্রিক পূরণের সুবর্ণ সুযোগ আসে রোনালদোর সামনে। সতীর্থের পাস ডি-বক্সে ফাঁকায় পেলেও শট লক্ষ্যে রাখতে পারেননি তিনি। ৬৫তম মিনিটে রোনালদোর নেয়া শট পা দিয়ে ফেরান গোলরক্ষক। পরের মিনিটেই স্কোরলাইন ৩-০ করেন ম্যাককেনি। চলতি আসরে এটা তার চতুর্থ গোল।

শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। ২২ ম্যাচে ১৩ জয় ও ছয় ড্রয়ে দলটির পয়েন্ট হলো ৪৫। ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে এসি মিলান দুইয়ে, ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইন্টার মিলান।