• রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২ সাম্প্রদায়িক উগ্রবাদের বিষদাঁত ভেঙে দেওয়া হয়েছে: কাদের

লেবুখালীতে অস্ত্র, গুলি ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে করে হত্যা, ধর্ষণ, অস্ত্রসহ চাঁদাবাজি মামলার শীর্ষ সন্ত্রাসী রিপন শরিফকে (৩২) গ্রেপ্তার করেছে।

রবিবার বেলা সাড়ে বারটায় সময় পটুয়াখালীর দুমকি থানাধীন লেবুখালী এলাকার নিজ বাড়ী থেকে রিপনকে গ্রেপ্তার করা হয়েছে। রিপন শরীফ উপজেলার লেবুখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকায় মকবুল শরিফের পুত্র। এসময় রিপনের বসতঘরে তল্লাশি করে ২টি ওয়ানশুটারগান, ১০ রাউন্ড গুলি ও ৫৩ পিচ ইয়াবা জব্দ করা হয়। 

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক রইস উদ্দিন আহমেদ জানান, শীর্ষ সন্ত্রাসী রিপন শরিফের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অস্ত্র ও চাঁদাবাজিসহ ১৪টি মামলা রয়েছে। আটকের পর তাকে পটুয়াখালী দুমকি থানায় হস্তান্তর করা হয়েছে। এড়াও র‌্যাব বাদী হয়ে রিপনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।